বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮
রাঙামাটির

সুবলং হরি মন্দিরে জেলা পরিষদের বাদ্যযন্ত্র প্রদান

প্রকাশঃ ১১ নভেম্বর, ২০১৮ ০৫:৫৭:৪৩ | আপডেটঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫১:৫৩  |  ১৬৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকল উপজেলার সুবলং বাজারে স্থাপিত হিন্দু ধর্মালম্বীদের হরি মন্দির পরিচালনা কমিটির আবেদনে  ধর্মীয় কাজে ব্যবহারের জন্য বাদ্যযন্ত্র প্রদান করলেন পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

রোববার (১১ নভেম্বর) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা তার অফিস কক্ষে হরি মন্দির পরিচালনা কমিটির সভাপতি ডাঃ সুজন রায়ের হাতে উক্ত সরঞ্জামগুলো তুলে দেন।

এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর, পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ, পরিষদ সদস্য সবির কুমার চাকমা, পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান, পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া ও পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা উপস্থিত ছিলেন।

বিতরণকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, বর্তমান সরকার সকল ধর্ম বর্ণের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে পার্বত্য অঞ্চলে স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, কৃষি সহ সকল সেক্টরে উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, গত ১৭অক্টোবর ২০১৮ জেলা পরিষদ চেয়ারম্যান সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বৃহৎ ধর্মীয় উৎসব দুর্গা পূজায় বরকল উপজেলার সুবলং বাজারের হরি মন্দির পরিদর্শনে গেলে মন্দির পরিচালনা কমিটি চেয়ারম্যানের কাছ থেকে মন্দিরে সন্ধ্যা আরতি ও প্রার্থনার সরঞ্জাম হিসেবে হারমোনিয়াম, তবলা, মৃদঙ্গ-মন্দিরা ও একসেট মাইক পাওয়ার আবেদন করেন। উক্ত আবেদনের প্রেক্ষিতে হরি মন্দির পরিচালনা কমিটিকে চেয়ারম্যান সরঞ্জামগুলো প্রদান করেন।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions