মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮
খাগড়াছড়িতে জাতীয় যুব দিবসে জাতীয় পার্টির আলোচনা সভা

জাতীয় পার্টি মহাজোটে গেলেও নির্বাচন করবে, না গেলেও নির্বাচনে অংশগ্রহন করবে: সোলায়মান আলম শেঠ

প্রকাশঃ ০১ নভেম্বর, ২০১৮ ০৬:১৯:০৫ | আপডেটঃ ১৯ নভেম্বর, ২০১৮ ০৪:২৭:১৮  |  ১৬৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বর্তমান সরকারের আমলে কেউ নিরাপদ নয় মন্তব্য করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ বলেছেন, জাতীয় পার্টি মহাজোটে থাকলেও  নির্বাচন করবে, আর মহা জোটে না থাকলেও  নির্বাচনে অংশগ্রহন করবে । তিনি বলেন জাতীয় পার্টি তিন’শ আসন নিয়েও নির্বাচন করতে পারে। সব কিছু নির্ভর করছে সময়ের উপর। এ সময় তিনি হোসাইন মোহাম্মদ এরশাদের শাসনামলে দেশব্যাপী উন্নয়নের কথা তুলে ধরে জাতীয় পার্টির পক্ষে ভোট প্রার্থনা করেন। সাম্প্রতিক সময়ে পাহাড়ের রাজনীতির কথা তুলে ধরে সোলায়মান আলম শেঠ  বলেন, মানুষ শান্তিতে বসবাস করতে চায়। আর শান্তি প্রতিষ্ঠায় খাগড়াছড়িতে জাতীয় পার্টির বিকল্প নেই ।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নারিকেল বাগানস্থ জেলা জাতীয় পার্টির কার্যালয়ে জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোলায়মান আলম শেঠ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী।

খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহবায়ক অমৃত লাল ত্রিপুরার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য ও খাগড়াছড়ি জেলা কমিটির সদস্য সচিব-খোরশেদ আলম, জাতীয় পার্টির নেতা শাহাজ উদ্দিন, যুগ্ম আহবায়ক মণিন্দ্র লাল ত্রিপুরা, রুইথী কার্বারী, ফিরোজ আহম্মদ,শহীদুল্লাহ প্রমূখ। এ সময় বিভিন্ন উপজেলা থেকে বেশ কিছু  পাহাড়ী নেতৃবৃন্দ সোলায়মান আলম শেঠের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions