মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮
খাগড়াছড়িতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

লক্ষ্মীছড়ি উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন

প্রকাশঃ ০১ নভেম্বর, ২০১৮ ০৬:০৯:৩৩ | আপডেটঃ ১৯ নভেম্বর, ২০১৮ ০৬:৪৬:৫০  |  ১৫০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে খাগড়াছড়ি জেলার দূর্গম  লক্ষ্মীছড়ি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয় থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে যোগ দেন শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ( প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এসময় খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক পিএসসি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান, পৌর মেয়র রফিকুল আলমসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও সামাজিক নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাগড়াছড়ি জেলার দূর্গম লক্ষ্মীছড়ি উপজেলায় ২ কোটি ৪৪ লক্ষ টাকা ব্যয়ে একটি   ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধন করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের  ৫৬ জেলায় ২০ টি মন্ত্রনালয়ের বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ৪০ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
 
খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions