শনিবার | ১৮ মে, ২০২৪

কর্ণফুলী নদীতে গোসল করতে গিয়ে স্কুল ছাত্রী নিখোঁজ

প্রকাশঃ ২৪ অক্টোবর, ২০১৮ ১২:৫৮:১৮ | আপডেটঃ ১২ মে, ২০২৪ ০১:০৭:১৩  |  ৯৪৯
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ব্যাঙছড়ি (ক্যায়াং ঘাট) এলাকায়  বুধবার দুপুর সাড়ে ১২টায় কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে সাত বছর বয়সী স্কুল ছাত্রী রিয়া আক্তার। এই রিপোর্ট লিখা পর্যন্ত সর্বশেষ সন্ধ্যা ৭টায়ও কাপ্তাই ফায়ার সার্ভিস ও বাংলাদেশ নৌ বাহিনীর ডুবোরী দল টানা অভিযানে তার সন্ধান মেলেনি।

নিখোঁজ রিয়া আক্তারের পারিবারিক সুত্রে জানা যায়, কাপ্তাইয়ের ব্যাঙছড়ি এলাকার নতুন ব্যবসায়ী মো ওবায়দুল্লাহের সাত বছর বয়সী স্কুল ছাত্রী রিয়া আক্তার কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ায়। পরে স্থানীয়রা কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও বাংলাদেশ নৌ-বাহিনীকে খবর দিলে টানা সন্ধ্যা ৭টা পর্যন্ত ডুবোরী দল অভিনব পদ্ধতিতে অভিযান চালায়। অভিযান পরিচালনা করেন, কাপ্তাইয়ের ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নান আনসারী ও নৌ বাহিনীর লে. কবির।

এসময় ঘটনাস্থলে প্রথম থেকে এই পর্যন্ত কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, চিৎমরম ইউপি চেয়ারম্যান খাইসাঅং মারমা, কাপ্তাই ছাত্রলীগ সভাপতি এম নূর উদ্দিন সুমন, ব্যাঙছড়ি ফরেস্ট বিট অফিসার নজরুল ইসলাম সহ আরও অনেকে।

এই বিষয়ে কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, গোসল করতে কর্ণফুলী নদীতে নেমে দুপুরে নিখোঁজ হয় সে। অনেক খোঁজাখুজির পরেও এখনো তার সন্ধান মিলেনি। অভিযান অব্যাহত রয়েছে। আশাকরি খুব দ্রুত তার সন্ধান মিলবে।

এদিকে কাপ্তাইয়ের ফায়ার সার্ভিসের সিনিয়র স্টিশন অফিসার আব্দুল মান্নান আনসারী বলেন, আগামীকাল ফজরের পর আবার অভিযান চালানো হবে। আজ সন্ধ্যা হয়ে যাওয়ায় অন্ধকারে কিছুই দেখা যাচ্ছেনা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions