শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮
খাগড়াছড়ি

জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও রাজ জামাতা রাজীব রায় আর নেই

প্রকাশঃ ১২ অক্টোবর, ২০১৮ ০৮:০৫:৩২ | আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৬:৩৪:৫৪  |  ২৯৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র খাগড়াছড়ি জেলার সাবেক সভাপতি ও মং সার্কেলের প্রয়াত রাজা মপ্রুসাইন বাহাদুরের একমাত্র কন্যা প্রয়াত উনিকা দেবীর স্বামী রাজীব রায় (৮২) ১২ অক্টোবর শুক্রবার দুপুর ১২টায় মানিকছড়ি রাজবাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে,৩ মেয়ে,নাতী-নাতনীসহ দেশ-বিদেশে বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। আগামী ১৪ অক্টোবর রোববার বিকাল ২টায় মানিকছড়ির মহামুনিস্থ পারিবারিক শ্মশানে তাকে দাহ করা হবে।

প্রয়াত রাজীব রায় ১৯৩৭ সালে ৩ মে পার্বত্য জেলা রাঙামাটি জন্ম গ্রহন করেন। তাঁর পিতা প্রয়াত রায় বাহাদুর বীর পক্ষ রায়।

এদিকে রাজীব রায়ের মৃত্যুর সংবাদে পার্বত্য জেলা খাগড়াছড়ি,রাঙামাটি ,বান্দরবানসহ রাজ পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। রাজনৈতিক ও প্রশাসনিক কর্মকর্তাসহ জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা  প্রয়াত রাজীব রায়ের শোকাহত পরিবারে সমবেদনা জানাতে রাজবাড়ীতে ভীড় জমিয়েছেন এবং শোক প্রকাশ করেছেন।

রাজীব রায়ের মৃত্যুতে খাগড়াছড়ির সংসদ সদস্য ও শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, সাবেক এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চাইথোঅং মারমা, মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ¤্রাগ্য মারমা, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো: রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, মানিকছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম এ জব্বার, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট-এর ট্রাস্টি বাসন্তী চাকমা, জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, মারমা উন্নয়ন সংসদ-এর কেন্দ্রীয় সভাপতি মংপ্রু চৌধুরী ও সা: সম্পাদক মংসুই প্রু চৌধুরী, মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: জয়নাল আবেদীন ও সা: সম্পাদক মো: মাঈনুদ্দিন, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ-এর কেন্দ্রীয় সা: সম্পাদক অনন্ত ত্রিপুরা এবং খাগড়াছড়ি পরিবেশ সুরক্ষা আন্দোরণ-এর সভাপতি প্রদীপ চৌধুরী পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions