শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

কাপ্তাইয়ে বালু ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে একজন গুলিবিদ্ধ

প্রকাশঃ ০৮ অক্টোবর, ২০১৮ ০৮:১৩:৪৮ | আপডেটঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৬:৫৩  |  ১০৪১
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ডংনালায় বালু ব্যবসাকে কেন্দ্র কওে প্রতিপক্ষের হামলায় এক যুবক গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গিয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়, রাইখালী ইউনিয়নের ডংনালার মুলিক্কামারা এলাকার মো হেলাল উদ্দিনের পুত্র মো কাউসার (২২) কে রোববার রাতে স্থানীয় সুইচা প্রু মারমার রাবার বাগান এলাকা থেকে  আশংকাজনক অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ওই এলাকার বালুর ব্যবসা নিয়ে বিবাদমান নামার পাড়া ও মুলিক্কামারা পাড়ার দুগ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ¦ চলছে। ঘটনার দিন রাত প্রায় নয়টার সময় প্রতিপক্ষের দুই উপজাতী যুবক মুলিক্কামারা পাড়ার ব্যবসায়ী মো কাউসারকে তার ঘর থেকে হাতি তাড়ানোর কথা বলে ডেকে নিয়ে যায়।
দীর্ঘক্ষণেও কাউসার ঘরে ফিরে না আসায় আত্মীয়-স্বজন খোঁজাখুজি করতে থাকে। একপর্যায় রাবার বাগানের ভিতর থেকে গোঙ্গানির শব্দ শুনে গুলিবিদ্ধ মারাত্বক আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তার শরীরে একাধিক গুলি লাগার চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

এব্যাপারে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাই গুলিবিদ্ধের ঘটনার সত্যতা স্বীকার করে
সাংবাদিকদের জানান,মূলত কি নিয়ে এঘটনা ঘটেছে তা পুরোপুরি নিশ্চিত হতে পারিনি। ঘটনার সাথে জড়িতরা উভয়ে বন্ধু বলে জানা গেছে। তারা মাঝে মধ্যে রাতের বেলা বন্যহাতি নামলে বন্দুক দিয়ে ফাঁকা গুলি করে হাতি তাড়ায় বলে স্থানীয়দের কাছ থেকে শুনেছেন।

কিন্তু গুলিবিদ্ধ কাউসারের চাচাত ভাই জাহাঙ্গীর ও তার পরিবারের দাবী, সন্ত্রাসীরা বাসা থেকে ডেকে নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করে। তদন্তের পর পুরো বিষয় নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions