শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

রাঙামাটিতে নিখোঁজ স্ত্রীসহ তিন সন্তানকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশঃ ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:২৩:৩৭ | আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ১২:৪২:৪৯  |  ৬৩৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নিখোঁজ স্ত্রী ও তিন সন্তানকে উদ্ধারের জন্য প্রশাসনের প্রতি দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে রাঙামাটির বরকল উপজেলার বাসিন্দা নিখোঁজ স্ত্রী ও তিন সন্তান অভিবাবক মোঃ ইসহাক।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত  ৬ সেপ্টেম্বর সকাল ১০টায় নিজ বাসা থেকে ৩ ভরি স্বর্ণ অলংকার ও নগদ ৭৭হাজার ৮০০ টাকা নিয়ে তার স্ত্রীসহ তিন সন্তান নিখোঁজ হয় । এঘটনাকে কেন্দ্র করে মোঃ ইসহাক শশুর বাড়ির লোকজন  বিভিন্নভাবে হুমকি দিচ্ছে এবং মামলার ভয়ভীতি দেখাচ্ছে।

ইসহাক অভিযোগ করেন, তার স্ত্রী তাসলিমা বেগমও ০৩ সন্ত্রানকে স্ত্রী’র বড় ভাই লাল মিয়া ও বোন পূর্ব শত্রুতার জেড়ে আমার কাছ থেকে ষড়যন্ত্র করে অন্যত সরিয়ে ফেলেছে। তারা কোথায় আছে, কেমন আছে তা তিনি জানেন না।

আজ শক্রবার সকালে রাঙামাটি শহরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় তার দুজন শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, এর আগেও ২০০৫সালে একই ঘটনা ঘটে। তখন প্রশাসনের ভয়ে স্ত্রী কে শশুরবাড়ীর লোকজন ফিরিয়ে দিতে বাধ্য হয় এর ১৩ বছর পর আবার ঘটনা ঘটে।

তিনি অভিযোগ করেন, স্ত্রী ও তিন সন্তান নিখোঁজ হওয়ার সাথে সাথে রাঙামাটির বরকল থানায় একটি সাধারণ ডায়েরি করা হলেও প্রশাসন এ ব্যাপারে কোন উদ্যেগ নিচ্ছে না।

সংবাদ সম্মেলন থেকে তিনি নিখোঁজ স্ত্রীসহ তিন সন্তানকে উদ্ধারের দাবিতে প্রশাসনের প্রতি এ ব্যাপারে সহযোগিতা কামনা করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions