রবিবার | ১৯ মে, ২০২৪

বীরশ্রেষ্ঠে মুন্সি আব্দুর রউফের নামে নানিয়াচর সেতুর নামকরণের দাবিতে স্বারকলিপি প্রদান
২৭ জুলাই, ২০২০ ১২:৫৯:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখা রাঙামাটির নানিয়ারচর উপজেলার চেঙ্গী নদীর উপর নির্মিত রাঙামাটি-নানিয়ারচর সেতুর নাম বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সি আব্দুর রউফ'র নামকরণের দাবি প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছ।

সবুজ প্রকৃতির মাঝে বিচ্ছিন্ন সেবা কেন্দ্রে যেভাবে করোনামুক্ত হলাম : হিমেল চাকমা
২৭ জুলাই, ২০২০ ১২:১১:১৪

একদিকে সাংবাদিকতা পেশা। অন্যদিকে মার্চের শুরু থেকে করোনা রোগী ছাড়াও মানুষদের করোনা সুরক্ষা সামগ্রী সরবরাহ করে যাচ্ছিলাম। তাই যেকোন সময় করোনা ভাইরাসে আক্রান্ত হব মনে এ চিন্তা ছিল। হলে এটি মোকাবেলা করার মানসিকতাও ছিল।

সভাপতি মোল্লা মাসুদ, সম্পাদক- দেবেশ বরণ ত্রিপুরা
২৭ জুলাই, ২০২০ ১২:০০:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামী মৎসজীবী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে ইমরান হোসেন মোল্লা মাসুদ সভাপতি ও দেবেশ বরণ ত্রিপুরা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে সোমবার (২৭ জুলাই) জেলা সদরের কদমতলী এলাকায় সম্মেলন অনুষ্ঠিত হয়।

রাঙামাটিতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
২৭ জুলাই, ২০২০ ১১:৫৮:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামীস্বেচ্ছাসেবকলীগ এর ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটি পৌর শাখার উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ে স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
২৭ জুলাই, ২০২০ ১১:৫৭:১২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও কাপ্তাই ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের যৌথ আয়োজনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের গৌরব উজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

রাঙামাটিতে আক্রান্তের সংখ্যা ৬শ পার হলো, সুস্থ্য ৪১৭জন
২৭ জুলাই, ২০২০ ০৪:৫৩:৫৫

 সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সোমবার সকালে আসা রিপোর্টে নতুন করে ১১জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৬০২ জনে দাঁড়িয়েছে। সকালে সিভাসু থেকে আসা  ২৭টি  রিপোর্টের মধ্যে ১১জ

খাগড়াছড়িতে নতুন করে ১২জনসহ মোট আক্রান্ত ৪৭৮জন
২৭ জুলাই, ২০২০ ০৪:৪২:০৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। গত ২৪ ঘণ্টায় খাগড়াছড়িতে দুই ডাক্তার,এক উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ আরো ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা ৪৭৮ জন। এর মধ্যে ২৮২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

লংগদুতে স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
২৭ জুলাই, ২০২০ ০৪:৩৮:৫৯

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। সেবা, শান্তি, প্রগতি এই শ্লোগানকে সামনে রেখে গৌরবোজ্জ্বল, সংগ্রাম ও সাফল্যের ২৬ বছর পদার্পণে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে লংগদু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

বান্দরবানে নতুন করে ১জনসহ মোট আক্রান্ত ৫২৮ জন
২৭ জুলাই, ২০২০ ০৪:৩৪:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানে গেল ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত  হয়েছে ১জন। নতুন আক্রান্তদের মধ্যে ১জন রোয়াংছড়ি উপজেলার বাসিন্দা।

প্রিয় ফটিকছড়িবাসী: আজ এই দিনটাকে মনের খাতায় গেঁথে রেখো : প্রদীপ চৌধুরী
২৭ জুলাই, ২০২০ ০১:৪৫:৩০

পৃথিবীর অস্থিরতম সময়ে বাংলাদেশের ছাপ্পান্ন হাজার বর্গমাইলের কোথাও স্বস্তি নেই। উদ্বিঘœ সবাই। সেই নৈরাশ্যের সময়ে মানুষ পেশা হারাচ্ছে। পেশা বদলাচ্ছে। কেউ কেউ জীবন-জীবিকার পেশাও বদলাতে পারছে না। নিদারুণ এক অসহায়ত্বের জীবন ফেরী করে চলছে পৃথিবী এবং আমাদের স্বদেশ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions