রবিবার | ১৯ মে, ২০২৪

লামায় মদসহ ২ নারী আটক
০৮ জুন, ২০১৯ ০৯:৩৪:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় ৫৫ লিটার দেশীয় চোলাইমদ সহ ২ জন নারী পাচারকারীকে আটক করেছে লামা থানা পুলিশ। শনিবার বিকাল ৩টায় ইয়াংছা চেকপোষ্টে লামা হতে চকরিয়া গামী ১টি চান্দের গাড়ী হতে তাদের আটক করা হয়।

ঈদের বন্ধে পর্যটকদের পদচারণায় মুখরিত হয়ে উঠছে রাঙামাটি
০৮ জুন, ২০১৯ ০৬:২০:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রতিবছর ঈদুল ফিতরের বন্ধে পর্যটকদের ভীড়ে রাঙামাটির পর্যটক স্পটগুলো মুখরিত থাকলেও এবার তুলনামুলক পর্যটক কম এসেছেন রাঙামাটি। ঈদের টানা বন্ধে কিছু সংখ্যক পর্যটক ঢাকা এবং অন্য জেলা থেকে আসলেও  এবার বেশীর ভাগ পর্যটক এসেছেন আশপাশের জেলা ও উপজেলা থেকে।  যারা এসেছেন তারা আবার হতাশ হয়েছেন কাপ্তাই লেকের পানি নিম্ন স্তরে নেমে যাওয়ায়, নির্ধারিত স্থান ছাড়া লেক ভ্রমণ করতে পারছেন না।  

২১০ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের চাকুরি জাতীয় করণের গেজেট প্রকাশের দাবি
০৮ জুন, ২০১৯ ০৪:৩২:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তিন পার্বত্য জেলায় ইউএনডিপি সিএইচটিডিএফ পরিচালিত মৌলিক শিক্ষাদান প্রকল্পের সহায়তায় চালু হওয়ায় ২১০টি প্রাথমিক বিদ্যালয়  জাতীয়করন করা হলেও শিক্ষকদের চাকুরির গেজেট প্রকাশ না করায় দ্রুত গেজেট প্রকাশের দাবিতে সংবাদ সম্মেলন করেছে শিক্ষকরা।

বাসন্তী চাকমার পদত্যাগের দাবিতে রোববার খাগড়াছড়িতে সকাল সন্ধ্যা অবরোধের ডাক দিয়েছে পার্বত্য অধিকার ফোরাম
০৮ জুন, ২০১৯ ১২:০১:৫৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও খাগড়াছড়ি মহিলা আওয়ামীলীগের নেত্রী বাসন্তী চাকমার পদত্যাগসহ ৪দফা দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পার্বত্য অধিকার ফোরাম।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions