শুক্রবার | ০৩ মে, ২০২৪

কৃষক মাঠ স্কুল বিষয়ে কর্মকর্তাদের ওরিয়েন্টেশন কর্মসূচি উদ্বোধন
১২ নভেম্বর, ২০১৮ ০৮:১৭:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ও এসআইডি-সিএইচটি, সিএইচটিডিএফ-ইউএনডিপি’র যৌথ বাস্তবায়নে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে কৃষি ও খাদ্য নিরাপত্তা ৩য় পর্যায়ের প্রকল্পের আওতায় সমন্বিত খামার ব্যবস্থাপনার কৃষক মাঠ স্কুল বিষয়ে সরকারি বিভাগের কর্মকর্তাগণের ওরিয়েন্টেশন কর্মসূচি শুরু হয়েছে।

ভোট গ্রহণের তারিখ পিছিয়ে ৩০ ডিসেম্বর
১২ নভেম্বর, ২০১৮ ০৭:২৪:৪০

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বিভিন্ন রাজনৈতিক দলের দাবির মুখে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের তারিখ পিছিয়ে আগামী ৩০ ডিসেম্বর করা হয়েছে। আজ সোমবার দুপুরের দিকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা এ কথা জানান। এর আগে নির্বাচনের ভোট গ্রহণের তারিখ ঘোষণা করা হয়েছিল ২৩ ডিসেম্বর।

সেরা করদাতার সম্মাননা পেলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার অমল কান্তি দাশ
১২ নভেম্বর, ২০১৮ ০৭:১৬:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সেরা করদাতা হিসেবে সম্মাননা পেলেন বান্দরবানের বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার অমল কান্তি দাশ। সোমবার সকালে চট্টগ্রাম কর অঞ্চলের আয়োজনে চট্টগ্রামের জিইসি কনভেনশন হলরুমে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন পর্যায়ের সেরা করদাতাদের মধ্যে এই সম্মাননা প্রদান করা হয়।

খাগড়াছড়িতে ভোটের মাঠে ক্রীড়া সংগঠক জুয়েল চাকমা
১২ নভেম্বর, ২০১৮ ০২:৩৯:৫৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। অসাম্প্রদায়িক খাগড়াছড়ি ও তারুন্য নির্ভর নেতৃত্ব গড়ে তোলার স্লোগান নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ২৯৮, পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার লড়াইয়ে ভোটের মাঠে নেমেছেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য তরুন আওয়ামলীগ নেতা জুয়েল চাকমা।

বাঘাইছড়িতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
১২ নভেম্বর, ২০১৮ ০১:২৯:৩০

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী আনন্দমুখর পরিবেশে পালন করা হয়েছে।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকালে দলীয় কার্যালয়ের সামনে থেকে এক আনন্দ মিছিল শুরু করে বাঘাইছড়ির বিভিন্ন গুরুত্ব পুর্ন সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে সেখানে এক  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাপ্তাইয়ে উৎসবমুখর পরিবেশে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
১২ নভেম্বর, ২০১৮ ০১:১৫:৩৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল হক বলেছেন, শান্তি চুক্তির পর আমরা মনে করেছিলাম রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান এই তিন পার্বত্য জেলায় শান্তির সু-বাতাস বইবে। কিন্তু আমরা পরবর্তীতে কি দেখেছি? চাঁদাবাজি বন্ধ হয়নি, অস্ত্রবাজি বন্ধ হয়নি, নিরীহ বাঙালী, অবাঙালীর উপর এখন পর্যন্ত অত্যাচার অব্যাহত রয়েছে।

খাগড়াছড়িতে আওয়ামীলীগের ফরম তুললেন কংজরী-রণবিক্রম-জুয়েল এবং অপু
১২ নভেম্বর, ২০১৮ ০১:০৭:১৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দিতার লক্ষ্যে ২৯৮, পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম তুললেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions