শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে পরিবার পরিকল্পনা ফ্যাসিলিটেটরদের প্রশিক্ষণ উদ্বোধন

প্রকাশঃ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩৯:৪৪ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ১০:০১:০৩  |  ৫৬৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শনিবার সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে পরিবার পরিকল্পনা ফ্যাসিলিটেটরদের দিনব্যাপী প্রশিক্ষণ  কার্যক্রম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান জনাব অংসুইপ্রু চৌধুরী। এতে সভাপতিত্ব করেন ডিজিএফপি ডিরেক্টর (ফিন্যান্স) মোঃ আমিনুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান বলেন, পরিবার পরিকল্পনার মাঠ পর্যায়ের কার্যক্রমে গতিশীলতা বাড়াতে হবে এবং তথ্য জরিপ হালনাগাদ করে বাস্তবচিত্র উপস্থাপন করে সঠিক প্রতিবেদন প্রেরণ করতে হবে। তিনি বলেন, মাঠ পর্যায়ের চ্যালেঞ্জ মোকাবিলা করে অনগ্রসর দুর্গম এলাকার জনগোষ্ঠির কল্যাণে কাজ করার জন্য ওয়ার্ড, ইউনিয়ন এবং উপজেলা পর্যায়ের কর্মীদের আরও তৎপর হতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জুরাছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, বরকল উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা, বিলাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিরোত্তম তঞ্চঙ্গ্যা, রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক ডা: আনোয়ারুল আজিম, ডেপুটি সিভিল সার্জন ডা: নীতিশ চাকমা, ডা: পিযুস চন্দ মজুমদার, ডা: বেবি ত্রিপুরা এফপিসিএস, ডা: মো: আজাদ রহমান টেকনিক্যাল অফিসার ইউএনএফপিএ, মো: রোকন উদ্দীন ডিপিএম ডিজিএফপি, নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নুয়েন খীসা, রাঙ্গামাটি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বিনোদ শেখর চাকমা, বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রেশমী চাকমা, এমসিডব্লিউসি ডা: লেলিন তালুকদার, জুরাছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অনন্যা চাকমা এবং প্রশিক্ষণার্থীরা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions