শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

পুত্র হত্যার বিচারের দাবিতে পিতা-মাতার বান্দরবান প্রেসক্লাবের সামনে অবস্থান

প্রকাশঃ ০৮ সেপ্টেম্বর, ২০২১ ০৯:০৮:০৮ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০২:৫৭:৫০  |  ৭৪৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার কোয়ান্টাম ফাউন্ডেশন এর কসমো স্কুল এন্ড কলেজের আবাসিক মাঠে খেলতে গিয়ে মাঠে জমে থাকা পানি নিস্কাশনের পাইপে ঢুকে গিয়ে দুই ছাত্রের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করে দোষীদের যথাযথ শাস্তি দাবি জানিয়েছে মৃত ছাত্রের পিতা -মাতা।  

৮ সেপ্টেম্বর বুধবার সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে ব্যানার হাতে নিয়ে ঘটনায় জড়িত বিদ্যালয় কর্তৃপক্ষের সর্বোচ্চ শাস্তির দাবি জানান মৃত ছাত্র মো.শ্রেয় মোস্তাফিজ এর পিতা মো.বুলবুল মোস্তাফিজ  ও  মাতা শাহনাজ পারভীন। ঠাকুরগাঁও শহরের হাজীপাড়া থেকে তারা বান্দরবান এসে বান্দরবানের লামা উপজেলার কোয়ান্টাম ফাউন্ডেশন এর কসমো স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করে প্রেসক্লাবের সামনে ব্যানার হাতে নিয়ে ঘন্টাব্যাপী অবস্থান নেয় এবং পুত্র হত্যার দ্রুত বিচার ও দোষীদের শাস্তির সর্বোচ্চ সাজার দাবি জানান।

এসময় মৃত ছাত্র মো.শ্রেয় মোস্তাফিজ এর  পিতা  মো.বুলবুল মোস্তাফিজ  ও  মাতা শাহনাজ পারভীন ও তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৭জুন বান্দরবানের লামা উপজেলার কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের আবাসিক ছাত্র মো.শ্রেয় মোস্তাফিজ ও আব্দুল কাদের জিলানী নামে দুই ছাত্র বল খেলতে গিয়ে মাঠে জমা বৃষ্টির পানি নিস্কাশনের ফাইপে ঢুকে মর্মান্তিক মৃত্যু হয় ,আর এর পরপরই ৮ই জুন মৃত মো.শ্রেয় মোস্তাফিজ এর চাচা মো.জাকির মোস্তাফিজ লামা থানায় একটি হত্যা মামলা দায়ের করলেও ঘটনার সুষ্ট বিচার না পাওয়ায় মৃত ছাত্রদের পরিবারের সদস্যরা আক্ষেপ করে এবং বুধবার সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে ব্যানার হাতে নিয়ে ঘটনায় জড়িত বিদ্যালয় কর্তৃপক্ষের সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions