শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

পুলিশের জন্য গাড়ী উপহার দিল রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড

প্রকাশঃ ০৪ সেপ্টেম্বর, ২০২১ ০২:১১:৩৪ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৩:০২:৩৯  |  ৫৮৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম তদন্ত কেন্দ্রে চলমান পুলিশের সেবা অব্যাহত রাখতে রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের উদ্যোগে ১টি নতুন গাড়ি প্রদান করা হয়েছে।

৪ অক্টোবর (শনিবার) দুপুরে রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের উদ্যোগে বান্দরবান পুলিশ সুপারের কার্যালয়ে এই গাড়িটি হস্তান্তর করা হয়।

এসময় অনুষ্ঠানে রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ডাইরেক্টর (সাপ্লাই চেইন) এম এ লতিফ জাহেদী আনুষ্ঠানিকভাবে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার এর হাতে এই নতুন গাড়ির চাবি হস্তান্তর করেন।

গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুছ ফরাজী, রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ডিজিএম আলাউদ্দিন আহমেদ, ইন-সান্ডিসেস্ লিমিটেডের ডাইরেক্টর মোস্তাফিজুর রহমান,আর.বি.সি.এলের প্রকল্প সমন্বয়কারী মশহুর উর আলম লিটন,নাইক্ষ্যংছড়ি  ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সভাপতি ছৈয়দুল বশরসহ প্রমুখ।

রেডিয়েন্ট

ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ডাইরেক্টর (সাপ্লাই চেইন) এম এ লতিফ জাহেদী জানান, বান্দরবানের দুর্গম ও গুরুত্বপূর্ণ নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম তদন্ত কেন্দ্রে চলমান পুলিশের সেবা অব্যাহত রাখার পাশাপাশি পুলিশের কাজে সহযোতিার লক্ষ্যে একটি মাহিন্দ্র পিকআপ বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার এর কাছে হস্তান্তর করা হয়েছে এবং আগামীতে ও পুলিশের বিভিন্ন উন্নয়নের সাথী হিসেবে পাশে থাকবে রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions