শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে বান্দরবানে মানববন্ধন

প্রকাশঃ ০২ সেপ্টেম্বর, ২০২১ ০৯:১৮:১৭ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৩:০২:২২  |  ৫৭২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “শিক্ষাঙ্গন খোলো, ছাত্র-শিক্ষক বাঁচাও” এই শ্লোগানকে সামনে রেখে কোমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যৎ শিক্ষাজীবন রক্ষার্থে অবিলম্বে সবধরনের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশ বান্দরবান জেলা শাখার আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ইসলামী আন্দোলন বাংলাদেশ বান্দরবান জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতী আবুল হাসান (রুমি), সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ কবির, জাতীয় শিক্ষক ফোরাম জেলা শাখার সভাপতি মাওলানা মুবাশ্বির বিন আজহার, জেলা ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি মোঃ নুরুল আলম সহ অন্যান্য নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তারা দেশের কোমলমতি সকল শিক্ষার্থীদের ভবিষ্যৎ শিক্ষাজীবন রক্ষার্থে সবধরনের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার জন্য সরকারের কাছে দাবী জানান। এসময় বক্তারা , সরকার দেশের সকল ধরনের যানবাহন, কলকারখানা,ব্যবসা প্রতিষ্ঠান ও পর্যটন কেন্দ্র খুলে দিলেও কেন শিক্ষা প্রতিষ্ঠান খুলছেনা তার কারণ জানতে চায় এবং দ্রুত সময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে না দিলে কঠিন আন্দোলনের করার হুশিয়ারী প্রদান করে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions