বুধবার | ২২ সেপ্টেম্বর, ২০২১

বান্দরবানে শোভা বর্ধনকারী বিভিন্ন প্রজাতির ফুলের চারা রোপন কার্যক্রম শুরু

প্রকাশঃ ১৭ জুলাই, ২০২১ ০৬:৫৭:১৮ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২১ ১২:২৮:২৮  |  ২৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ ” করি এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে কেরানীহাট-বান্দরবান-চিম্বুক সড়কের শোভাবর্ধনকারী বিভিন্ন প্রজাতির চারা রোপন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

১৭ জুলাই (শনিবার) বিকালে বান্দরবান জেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে সদরের যৌথখামার এলাকার সড়কের পাশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুলের চারা রোপন কার্যক্রমের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় চারা রোপন কার্যক্রমে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ লুৎফুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট্র সুরাইয়া আক্তার সুইটি, বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা উপ-বন সংরক্ষক মোঃ ফরিদ মিঞা,জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কায়েসুর রহমানসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

এসময় জেলা প্রশাসন ও বন বিভাগের কর্মকর্তারা জানান,কেরানীহাট-বান্দরবান-চিম্বুক সড়কের ও বান্দরবানের ৭টি উপজেলার সড়কের দুইপাশে সৌন্দর্য্য শোভা বর্ধনকারী বিভিন্ন প্রজাতির ১লক্ষ ফুলের চারা রোপন করা হবে আর এতে সড়কের পাশের সৌন্দর্য্য বৃদ্ধির পাশাপাশি পরিবেশের ভারসাম্য রক্ষা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions