বুধবার | ১৯ মে, ২০২১

বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায়

প্রকাশঃ ০৮ এপ্রিল, ২০২১ ০৩:২১:৪১ | আপডেটঃ ১৮ মে, ২০২১ ১১:২১:৪৯  |  ৩৮০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনার ২য়ধাপ মোকাবেলায় সাধারণ জনগণকে মাস্ক ব্যবহার,স্বাস্থ্যবিধি মেনে চলা এবং নিরাপদ খাদ্য প্রদানের লক্ষ্যে বান্দরবানে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

৮ এপ্রিল (বৃহস্পতিবার) সকালে বান্দরবান জেলা প্রশাসনের পক্ষে ভ্রাম্যমান আদালতের অভিযানে নেতৃত্ব দেন  বান্দরবান জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কায়েসুর রহমান।

এসময় বান্দরবান বাজার,বালাঘাটা বাজার,কালাঘাটা বাজার,হাফেজঘোনা বাজার,উজানী পাড়াসহ শহরের বিভিন্ন অলি-গলিতে ভ্রাম্যমান আদালতের এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে স্বাস্থ্যবিধি না মানা,লকডাউনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা এবং মেয়াদ উর্ত্তীণ পণ্য বিক্রি করার অপরাধে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে থেকে ১০ হাজার ৪শত টাকা জরিমান আদায় করা হয়। অভিযানে বিভিন্ন ব্যবসায়ীকে জরিমানা করার পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করার নির্দেশনা প্রদান করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান জানান,সম্প্রতি করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় বান্দরবান জেলা প্রশাসনের ৫টি টিম প্রতিদিন শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিয়মিত টহল দিচ্ছে এবং সাধারণ জনগণকে মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধি করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান আরো বলেন,আইন অমান্যকারী ব্যক্তিদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা ও শাস্তি প্রদান অব্যাহত রয়েছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions