শনিবার | ২৮ মে, ২০২২

রাবিপ্রবিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

প্রকাশঃ ১৭ মার্চ, ২০২০ ০১:১০:০৩ | আপডেটঃ ২৭ মে, ২০২২ ০৪:০৪:১১  |  ১৫৯৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর “জন্মশত বার্ষিকী (মুজিববর্ষ) ও জাতীয় শিশু দিবস-২০২০” উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

আজ ১৭ মার্চ ২০২০ তারিখে সূর্যোদয়ের সাথে সাথে বিশ^বিদ্যালয়ের স্থায়ীক্যাম্পাস ও অস্থায়ী প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।  
    
সকালে “বঙ্গবন্ধু ম্যুরাল”-এ জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

পরে সকালে বিশ^বিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে মাস ব্যাপী“জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান এর জীবনী ও মুক্তিযুদ্ধ”  বিষয়ক “ আলোকচিত্র প্রদর্শনীর” উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা।

এছাড়াও বিশ^বিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ কর্ণার”-এর উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা।

“আলোক চিত্র প্রদর্শনী” এবং“বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ কর্ণার” উদ্বোধন করার পর, সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য সকলকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে বাংলাদেশের উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।

এছাড়াও বিশ^বিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস, অস্থায়ী প্রধান কার্যালয় ও বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীদের আবাসিক হলে আলোক সজ্জার ব্যবস্থা করা হয়েছে।
 
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions