শনিবার | ০১ অক্টোবর, ২০২২

রাবিপ্রবি ট্যুরিজম বিভাগের ২য় ব্যাচের নবীন বরণ অনুষ্ঠিত

প্রকাশঃ ০৯ অগাস্ট, ২০২২ ০২:০৯:৩৬ | আপডেটঃ ৩০ সেপ্টেম্বর, ২০২২ ১২:৩৩:৩৩  |  ৫০৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গতকাল  ৮ আগস্ট পর্যটন হলিডে কমপ্লেক্স, রাঙামাটিতে অনুষ্ঠিত হলো পার্বত্য চট্টগ্রামের সর্বোচ্চ বিদ্যাপিঠ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরন অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ কাঞ্চন চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত)  অঞ্জন কুমার চাকমা এবং পর্যটন হলিডে কমপ্লেক্স, রাঙামাটির ব্যবস্থাপক  সৃজন বিকাশ বড়ুয়া এবং রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভারপ্রাপ্ত প্রক্টর জুয়েল সিকদার।  আরো উপস্থিত ছিলেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযু্ক্িত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক মন্ডলী এবং শিক্ষার্থীরা। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত)  খোকনেশ্বর ত্রিপুরা।

বিকালে অনুষ্ঠিত আলোচনা সভায় নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রো ভিসি  ড. কাঞ্চন চাকমা বলেন, নতুন সৃষ্ট বিভাগ হিসেবে ট্যুরিজম বিভাগের সাথে শিক্ষার্থীদের শিক্ষা জীবন শুরু করতে পারাটা অবশ্যই একটা ইতিহাসের অংশ। শিক্ষার্থীরা নিশ্চয়ই পর্যটন খাতে নিজেদের সম্ভাবনাকে কাজে লাগাবে আর ডিজিটাল যুগের সাথে তাল মিলিয়ে জীবন গঠন করতে পারবে। সেই সাথে নবীন শিক্ষার্থীদের পার্বত্য চট্টগ্রামের পর্যটনের প্রতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার আহবান জানান।

বিশেষ অতিথিবৃন্দ নবীন শিক্ষার্থীরা যাতে নিজের, পরিবারের, বিভাগের এবং বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রেখে যাতে শিক্ষাজীবন উপভোগ করতে পারেন সেই বিষয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন ।

পরে ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ১ম ব্যাচ ও ২য় ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সন্ধ্যা সাত টায় অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions