মঙ্গলবার | ২১ মে, ২০২৪

বান্দরবানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রকাশঃ ১৫ মে, ২০২৪ ০৩:০১:০৮ | আপডেটঃ ২১ মে, ২০২৪ ০২:৪২:১৮  |  ১৬৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ইয়াবাসহ জাকির হোসেন (৪৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

মঙ্গলবার (১৫ মে) রাতে বান্দরবান জেলা শহরের বাস টার্মিনাল টানেল এলাকা থেকে অভিযান চালিয়ে ইয়াবাসহ জাকির হোসেনকে আটক করা হয়। আটককৃত জাকির হোসেন পৌরসভা এলাকার হাফেজঘোনা বরিশাল পাড়ার বাসিন্দা আব্দুল কাদের এর ছেলে।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) জানায়, মাদক ব্যবসায়ী জাকির হোসেন বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবা নিয়ে পৌর এলাকার বাস টার্মিনাল টানেল এলাকায় অবস্থান করছিল, এমন সংবাদের ভিত্তিতে ২ এপিবিএন বান্দরবান এর অধিনায়ক আলী আহমদ খান এর নির্দেশনায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর একটি টিম বাসষ্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় সন্দেহজনকভাবে এক ব্যক্তিকে ঘুরাঘুরি করতে দেখতে পেয়ে তাকে তল্লাশি করলে বিক্রয়ের উদ্দেশ্যে তার কাছে রাখা ২শ ২০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) আরো জানায়, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মুল্য ৬৬ হাজার টাকা।

আসামীর বিরুদ্ধে বান্দরবান সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions