বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪

বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সেনাবাহিনী

প্রকাশঃ ৩১ অগাস্ট, ২০২৩ ০৩:৫৯:৪২ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ০৮:৪১:১৬  |  ৫৯৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক নারী পুরুষ ও শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ, শিক্ষা সামগ্রীসহ নানা ধরণের সহায়তা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে বান্দরবান সেনানিবাসে এসব সহায়তা বিতরণ করেন সেনাবাহিনীর বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।
এসময় সেনাবাহিনীর সদর জোনের অধিনায়ক লে.কর্নেল মাহমুদুল হাসান, মেজর শায়েক উজ জামান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হকসহ সেনাবাহিনীর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা এবং ক্ষতিগ্রস্থ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় সাম্প্রতিক বন্যায় বান্দরবানে ক্ষতিগ্রস্থ বিভিন্ন সম্প্রদায়ে ১০৭জনের মাঝে ১০লক্ষ ৯৫হাজার নগদ টাকা,শিক্ষা উপকরণ, টিন ও বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সেনাবাহিনীর কর্মকর্তারা জানান, এবারে স্মরণকালের ভয়াবহ বন্যায় বান্দরবানের সাত উপজেলায় সেনা রিজিয়নের পক্ষ থেকে ২ হাজার ২শত ৭৯ পরিবারকে নগদ সাড়ে আট লক্ষ টাকা, আড়াই লক্ষ লিটার বিশুদ্ধ পানি ও ৪ হাজার ১শত ৮০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষুধ দেয়া হয়েছে,আর আগামীতেও সেনাবাহিনীর পক্ষ থেকে এই ধরণের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions