মঙ্গলবার | ২২ অক্টোবর, ২০২৪

বান্দরবান সেনা জোনের ৫৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশঃ ২২ অক্টোবর, ২০২৪ ০৮:১১:১৪ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ১০:২৩:২২  |  ৬৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সেনা জোন তথা ৫ইস্ট বেঙ্গল রেজিমেন্ট (ভিক্টরী টাইগার্স) এর ৫৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে বান্দরবান সেনা জোনের সার্বিক মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত, জাতীয় পতাকা উত্তোলন, দুপুরে প্রীতিভোজ, বিকেলে ক্রিড়া প্রতিযোগিতা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুপুরে বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে.কর্ণেল এ এস এম মাহমুদুল হাসান এর সার্বিক ততা¡বধানে জোন ইউনিট প্রশিক্ষণ মাঠে আয়োজিত প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মেহেদী হাসান।

এসময় প্রধান অতিথি কেক কেটে ৫ইস্ট বেঙ্গল রেজিমেন্ট (ভিক্টরী টাইগার্স) এর ৫৯তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরবর্তীতে সেনা জোনের এ্যাডজুটেন্ট লে.মোহাম্মদ মোস্তাহিদুর রহমান মৃধা রেজিমেন্টের ইতিহাস,ঐতিহ্য ও বিভিন্ন সামরিক কর্মকান্ড সংক্ষিপ্তভাবে উপস্থাপন করেন।

পরে প্রধান অতিথির মূল্যবান বক্তব্য শেষে সেনাজোনের বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী ও বেসামরিক আমন্ত্রিতরা প্রীতিভোজ অংশ নেন।

প্রধান অতিথির বক্তবে বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মেহেদী হাসান ভিক্টরি টাইগার্স এর সকল সেনা সদস্যকে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন এবং দেশসেবায় এই ইউনিটের আত্ম উৎসর্গকারী সকল শহীদ সেনা সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন।

 তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম ও দেশ মাতৃকার সেবায় নিষ্ঠার সাথে অত্র ইউনিট একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছেন। এই ইউনিটের উল্লেখযোগ্য অনেক সফলতার কথা উল্লেখ করে রিজিয়ন কমান্ডার এমন বর্ণাঢ্য আয়োজনের জন্য সেনা জোনের সকলকে ধন্যবাদ জানান। এসময় তিনি সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত আমন্ত্রিত কর্মকর্তা ও কর্মচারীদের অনুষ্ঠানে স্বাগত জানানোর পাশাপাশি দেশ সেবায় সেনাবাহিনীতে কর্মরত প্রতিটি সদস্যকে নিষ্ঠা ও দায়িত্বের সাথে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে বান্দরবান জেলা ও দায়রা জজ মোহাম্মদ মোসলেহ্ উদ্দীন, জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার শহীদুল্লাহ কাউছার, বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি, ব্যাবসায়ী প্রতিনিধি, সেনানিবাসের সেনা সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions