বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪

বান্দরবানে আলেমদের সমন্বয়ে জাতীয় শোক দিবস পালন

প্রকাশঃ ৩১ অগাস্ট, ২০২৩ ০৩:৫৫:৪৯ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ০৪:৩৪:০৫  |  ৪৮৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদত বাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবানে আলেম,ওলামা,হাফেজ ও এতিমদের সমন্বয়ে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে বান্দরবান জেলা আওয়ামী লীগ এর আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.শফিকুর রহমান,সহ সভাপতি আব্দুর রহীম চৌধুরী,সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,পৌরসভার মেয়র মোহাম্মদ সামসুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন মসজিদ, মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।

এসময় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের শাহাদাৎ বরণকারী সকলের রুহের মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বান্দরবান শাহী জামে মসজিদের খতীব মাওলানা এহেসানুল হক আল মঈনী।

দোয়া মাহফিল শেষে বান্দরবানের আলেম,ওলামা,হাফেজ ও এতিমখানার শিক্ষার্থীদের দুপুরের রান্না করা খাবার বিতরণ করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions