শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে ৪র্থ পর্যায়ে এবার ঘর পাচ্ছে ৪৩৯ ভূমিহীন পরিবার

প্রকাশঃ ২০ মার্চ, ২০২৩ ০৮:৫০:০৮ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৯:২৩:৫৪  |  ৩৬০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রধানমন্ত্রী কর্তৃক ভিডিও কনফারেন্সিং মাধ্যমে আগামী ২২ মার্চ ২০২৩ রাঙামাটিতে ৪র্থ পর্যায়ে এবারে আরোও ৪৩৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের কার্যক্রমের  উদ্বোধন  করবে প্রধানমন্ত্রী।


সোমবার(২০ মার্চ)  সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মতবিনিময় ও  প্রেস ব্রিফিং  করে এমনটা জানান রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।


এসময় মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এস ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন সুলতানা, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ,বি,এম আরিফুল ইসলাম, স্কাউট কমিশনার নরুল আবছার সহ জেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও  প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

ব্রিফিংয়ে জেলা প্রশাসক  মোহাম্মদ মিজানুর রহমান বলেন,  এবারে রাঙামাটিতে ৪র্থ পর্যায়ে রাঙামাটি সদর উপজেলায় ৮৪ টি, বাঘাইছড়ি উপজেলায় ৮০ টি, লংগদু উপজেলায় (৩য় পর্যায়ের ৪০ টি সহ) ৮৩ টি, নানিয়াচর উপজেলায় ২৭ টি, বরকল উপজেলায় ৪০ টি, রাজস্থলী উপজেলায় ১৪ টি, জুরাছড়ি উপজেলায় ৭০ টি এবং কাউখালী উপজেলায় ৪১ টি সহ সর্বোমোট ৪৩৯ টি গৃহের নির্মাণ কাজ সম্পূর্ণ করা হয়েছে। 


আগামী ২২ মার্চ রাঙামাটি জিমনেসিয়াম প্রাঙ্গনে প্রধানমন্ত্রী কর্তৃক ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হবে।

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions