মঙ্গলবার | ০৭ মে, ২০২৪

বান্দরবানে সেনা রিজিয়নের উদ্যোগে হেডম্যান-কার্বারীদের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ ৩০ জুন, ২০২২ ১০:৩৩:২৭ | আপডেটঃ ০৬ মে, ২০২৪ ১১:২৮:১৮  |  ৮৭১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে হেডম্যান ও কারবারীদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন ) সকালে বান্দরবান সেনা জোনের আয়োজনে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অডিটরিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি)।

এসময় উপস্থিত ছিলেন বোমাং সার্কেল চীফ উ চ প্রু চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান রাজু মংসহ সকল জোনের জোন কমান্ডার, রিজিয়নের কর্মকর্তাবৃন্দসহ বান্দরবানের ১০৯টি মৌজার হেডম্যান-কারবারী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

অনুষ্ঠানে হেডম্যান ও কারবারীরা পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়নের জন্য বিভিন্ন দূর্গম এলাকায় সড়কের উন্নয়ন ও নিরাপত্তা বাড়াতে সেনাবাহিনীর কাছে অনুরোধ জানান। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বলেন,পাহাড়ে চাঁদাবাজি বন্ধ করে আইন শৃংখলার উন্নয়ন ও সকলের সুখ শান্তির জন্য সেনাবাহিনীর প্রতিটি সদস্য দূর্গম পার্বত্য এলাকায় প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং আগামীতেও সেনাবাহিনীর এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions