মঙ্গলবার | ২৮ জুন, ২০২২
রাঙামাটিতে

মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তাদের বিরুদ্ধে টাকা না দেয়ায় আসামি করার অভিযোগ

প্রকাশঃ ১৬ মে, ২০২২ ০৬:২৫:০৯ | আপডেটঃ ২৮ জুন, ২০২২ ০৩:০৪:৫৩  |  ২৬৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইনচার্জ ও এসআইয়ের বিরুদ্ধে টাকা না দেয়ায় আসামি করার অভিযোগ করেছেন এক পরিবার । সোমবার সকালে শহরের কলেজগেইট এলাকায় এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ তুলেন রুবি বেগম ও তাঁর স্বামী মাহবুব আলম। সংবাদ সম্মেলনে এসময় আরো উপস্থিত ছিলেন নাজমা খাতুন, চুন্নু মিয়া।

লিখিত বক্তব্যে রুবি বেগম বলেন, আমার ছেলে ইনিছুল হক শামীমকে গত ১৪ মে শনিবার ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা আটক করে। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের ইনচার্জ শিবনাথ কুমার সাহা ও এসআই লিটন নন্দী আমার থেকে ২০ হাজার টাকা দাবি করেন। আমি টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা আমার স্বামী মাহবুবকে দুই নাম্বার আসামি করার হুমকি দেয়। টাকা না দেয়ায় পরবর্তীতে আমার স্বামীকে দুই নাম্বার আসামি হিসেবে মামলায় অন্তর্ভূক্ত করে।

তিনি অভিযোগ করেন, শুধুমাত্র টাকার জন্য আমার স্বামীকে আসামি করা হয়েছে। মাদকের সাথে আমার স্বামী জড়িত নয়। আমার ছেলেকেও ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে। হয়রানি থেকে মুক্তির জন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেছেন।

এই বিষয়ে রাঙামাটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের ইনচার্জ শিবনাথ কুমার সাহা এই অভিযোগ অস্বীকার করে বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions