রবিবার | ১৯ মে, ২০২৪

রাঙামাটিতে দরপত্র ছিনতাইয়ের মামলায় যুবলীগ নেতা মুজিব জেল হাজতে

প্রকাশঃ ১১ মে, ২০২২ ১২:০৬:০১ | আপডেটঃ ১৯ মে, ২০২৪ ১২:১৬:১১  |  ১৩১৯
 সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে দরপত্র ছিনতাইয়ের মামলায় কেন্দ্রীয় যুবলীগ নেতা ও জেলা পরিবার পরিকল্পনা সমিতির (এফপিএবি) সভাপতি মুজিবুর রহমান মুজিব ওরফে দীপুকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোরের দিকে শহরের চম্পকনগর এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে, পুলিশ।

গত ৯ মে সোমবার রাঙামাটি মেডিকেল কলেজে অস্থায়ী ভিত্তিতে ২২ জন ‘নিরাপত্তা সেবাকর্মী সংগ্রহে ‘ক্যাটাগরি-৫’এর দরপত্র জমা দিতে গেলে স্থানীয় ঠিকাদারি প্রতিষ্ঠান রাজদ্বীপ ট্রেড সার্ভিসেস লিমিটেডের স্বত্ত্বাধিকারী জয়ন্ত লাল চাকমা ও তার সহকর্মীরা, এসময় অপর এক ঠিকাদারি প্রতিষ্ঠানের ১০/১৫ জনের একটি গ্রুপ দরপত্রের প্যকেট ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার দিন বিকালে বাদী হয়ে রাঙামাটি কোতোয়ালি থানায় মামলা করেন  জয়ন্ত লাল চাকমা। মামলায় মুজিবুর রহমান দীপু, শফিউল আলম ও শাহ এমরান রিপন- এ তিন জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়।

আজ সকালে যুবলীগের কেন্দ্রীয় নেতা মুজিবুর রহমান দীপুর বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে দুপুরে পুলিশ রাঙামাটির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম ফারহানা ইয়াসমিনের আদালতে নিয়ে আসলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

তবে ঘটনাস্থলে মুজিবুর রহমান দীপু ছিলেন না বলে জানা গেছে। তার আনা লাইসেন্সে স্বজনরা দরপত্র জমা দিতে গিয়েছিলেন।

রাজদ্বীপ ট্রেড সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জয়ন্ত লাল চাকমা বলেন, ঘটনার দিন আমরা দেড় লাখ টাকার পে-অর্ডার সংযুক্ত করে প্রয়োজনীয় কাগজপত্রসহ দরপত্র জমা দিতে গেলে রাঙামাটি মেডিকেল কলেজের প্রবেশ গেটেই আমাদের গতিরোধ করে ১০/১৫ জন দুর্বৃত্ত দরপত্র প্যাকেটটি ছিনিয়ে নেয়। আমরা ৯৯৯ নম্বরে কল দিলে ঘটনাস্থলে পুলিশ যায়। ওইদিন পরে আমরা তিন জনের নাম উল্লেখসহ ১০/১২ জনকে আসামি করে থানায় মামলা করি।


বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি কোতোয়ালি থানার তদন্ত  কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, রাজদ্বীপ এন্টারপ্রাইজের দরপত্র ছিনিয়ে ঘটনায় মামলা হয়, এরমধ্যে আমরা মুজিবুর রহমান নামে একজনকে  গ্রেফতার করেছি, মামলার বাকি আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions