রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে মামলাবাজ পরিবার থেকে বাঁচতে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

প্রকাশঃ ১৮ মে, ২০২৪ ০২:৫৭:১৩ | আপডেটঃ ০৪ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৪৮:৫৭  |  ৪৬৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির আসামবস্তি এলাকায় এক মামলাবাজ পরিবারের নির্যাতন থেকে বাঁচতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ করেছে আসামবস্তি নোয়াদাম ব্রাহ্মণটিলা এলাকার জনসাধারন।

শনিবার দুপুরে তারা এলাকায় বিক্ষোভ মিছিল করে প্রশাসনের দৃষ্টি আকর্ষণে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে এলাকাবাসী জানান,  এলাকার চিহ্নিত মামলাবাজ হিসাবে পরিচিত  মোঃ আলী আকবর এবং মোঃ আজিজুর রহমান (কামরুল) গং এর  অত্যাচার নির্যাতন নিপিড়নে এলাকাবাসী কেউ শান্তিতে বসবাস করতে পারছে না।  প্রতিনিয়তই এই পরিবারটির হাতে হামলা মামলার  শিকার হচ্ছে নিরীহ  এলাকাবাসীরা। শুক্রবার সন্ধ্যায়ও আলী আকবর গংদের হামলায় মারধরের শিকার হয়ে দুজন আহত হয়েছে।  আহতরা বর্তমানে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন । 

সংবাদ সম্মেলনে এলাকাবাসীরা  অভিযোগ করেন, এলাকার বিভিন্ন পরিবারের উপর একাধিকবার  হামলা মামলা করে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করলেও আলী আকব্বর গংদের বিরুদ্ধে কোতোয়ালি থানা কোনো ব্যবস্থা নেয়নি।  এলাকাবাসীর অভিযোগ, আলী আকবর গংদের হামলায় আহত হয়ে কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দায়ের  করা হয়েছে। নিজেদের নিরাপত্তা নিশ্চিতের  দাবীতে পুলিশের সহযোগিতা চেয়ে তারা সংবাদ সম্মেলনে আয়োজন করেছেন। 

এদিকে এলাকাবাসীর অভিযোগের বিষয়ে  কোতোয়ালি থানা ওসি মোহাম্মদ আলী'র  কাছে জানতে চাইলে তিনি জানান,  পুলিশি সহযোগী না পাওয়ার বিষয়টি সঠিক নয়, এই বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সংবাদ সম্মেলনে অভিযুক্ত আলী আকবর এর সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি জানান, আমার বিরুদ্ধে  যে  অভিযোগ  গুলো করা হয়েছে তা সত্য নয়।  আমি এই ঘটনার সাথে জড়িত নই।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন  আহত নাহিদা বেগম'র ছেলে সাইফুল ইসলাম । এসময়  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,  পরিমল দে,মো কামাল, ফরিদ আহমেদ সামি, মৌসুমি দে, শিমুল দে সহ এলাকাবাসী।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions