বুধবার | ১০ অগাস্ট, ২০২২
খাগড়াছড়ি- নোয়াখালী

অনুর্ধ্ব ১৪ প্রীতি ক্রিকেট ম্যাচে জয়ী খাগড়াছড়ি ক্রিকেট একাডেমী

প্রকাশঃ ১৩ মার্চ, ২০২২ ১১:১৮:২২ | আপডেটঃ ০৯ অগাস্ট, ২০২২ ০৯:৩২:২১  |  ২৭৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়ামে রোববার দিনব্যাপি নোয়াখালী ক্রিকেট একাডেমী’র সাথে খাগড়াছড়ি ক্রিকেট একাডেমী’র অনুর্ধ্ব ১৪ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রথম ব্যাট করতে নেমে ৫০ ওভারে ২’শ ৫৮ রান করে অলআউট হন নোয়াখালীর ক্ষুদে ক্রিকেটাররা। এরমধ্যে তাদের ব্যাটসম্যান রাহাদ হোসেন শত রান অর্জন করে কৃতিত্বের স্বাক্ষর রাখে। এরপর ২৫৮ রানকে টার্গেট করে খেলতে নেমে খাগড়াছড়ি ক্রিকেট একাডেমী ৮ উইকেটে জয়ী হয়। এই টিমের ওপেনার কাউসার হোসেন একাই ১’শ ২৯ রান অর্জন করে।

সকালে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক ও ক্রিকেটারস ওয়েলফেয়ার এসোসিয়েশন (কোয়াব)-এর জেলা সভাপতি জুয়েল চাকমা।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা’র নির্বাহী সদস্য মোমিনুল হক লিটন’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন কোয়াব’র জেলা সা: সম্পাদক মুজাহিদ চৌধুরী বাবু।

এসময় অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সভাপতি প্রদীপ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থা’র অতিরিক্ত সা: সম্পাদক ধুমকেতু মারমা, কোষাধ্যক্ষ বৈরীমিত্র চাকমা, ক্রীড়া সংস্থা’র নির্বাহী সদস্য পরিমল কর্মকার বাবু সূর্যশিখা ক্লাব’র সা: সম্পাদক নোবল চাকমা ও ক্রীড়া সংগঠক নাগা চাকমা উপস্থিত ছিলেন।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions