মঙ্গলবার | ২২ অক্টোবর, ২০২৪

রাঙামাটিতে আসবাবপত্র ব্যবসায়ী সমিতির নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন
২১ সেপ্টেম্বর, ২০২৩ ০৮:১৮:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমবায় সমিতির লিমিটেডের নতুন ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয়

কাপ্তাই হ্রদে মাছ শিকারে ব্যস্ত এক জেলে পরিবার
২১ সেপ্টেম্বর, ২০২৩ ০২:৫৫:৩৮

রাঙামাটির কাপ্তাই হ্রদে মাছের বংশবিস্তার, প্রাকৃতিকপ্রজনন ও অবমুক্ত করা কার্প জাতীয় মাছের পোনার স্বাভাবিক বৃদ্ধির লক্ষে সব ধরনের মাছ শিকারের উপর ৪ মাস ১২ দিন নিষেধাজ্ঞা আরোপ

বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত
২১ সেপ্টেম্বর, ২০২৩ ০২:২১:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “মেধাই সম্পদ, বিজ্ঞান ও প্রযুক্তির আগামীর ভবিষ্যৎ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে অনুষ্ঠিত হলো বিজ্ঞান মেলা ২০২৩।

বন্যা ও পাহাড়ধসে ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ সহায়তা রেড ক্রিসেন্ট সোসাইটির
২১ সেপ্টেম্বর, ২০২৩ ০২:২০:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে বান্দরবানে সাম্প্রতিক বন্যা ও পাহাড়ধসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বান্দরবানে এক অনলাইন জুয়াড়ী আটক করেছে এপিবিএন
২১ সেপ্টেম্বর, ২০২৩ ০২:১৮:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে এক অনলাইন জুয়াড়ীকে আটক করলো আর্মড পুলিশ ব্যাটালিয়ন, ২ এপিবিএন ,বান্দরবান এর সদস্যরা।

আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে কাপ্তাইয়ে নারী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
২১ সেপ্টেম্বর, ২০২৩ ০১:৫৪:৫৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি: আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে  বুধবার ( ২০ সেপ্টেম্বর)  সকাল ১১ টায় কাপ্তাই উচ্চ বিদ্যালয়  মাঠে নারী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions