শনিবার | ০৪ মে, ২০২৪

রাঙামাটিতে পর্যটকবাহী বাস উল্টে গিয়ে ২জন নিহত, আহত ৩
১৭ মার্চ, ২০২৩ ১০:৩০:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শুক্রবার সন্ধ্যার দিকে রাঙামাটি শহরের মানিকছড়ি এলাকায়  পর্যটকবাহী একটি বাস উল্টে গিয়ে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

এবার রুমায় সড়কে কাজ করার সময় অবসরপ্রাপ্ত সার্জেন্টসহ ৩ জনকে অপহরণ
১৭ মার্চ, ২০২৩ ০৬:১১:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমায় তিন ব্যক্তিকে অপহরণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে কেওক্রাডং সড়কে কাজ করার সময় তাদের অপহরণ করা হয়।

খাগড়াছড়িতে নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার
১৭ মার্চ, ২০২৩ ০৬:০৯:২৪

সিএইচটি

রাঙামাটিতে নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন পালন
১৭ মার্চ, ২০২৩ ০৬:০৮:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নানা আয়োজনে পার্বত্য জেলা রাঙামাটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে। 

জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী উদযাপন করেছে রাঙামাটি জেলা পরিষদ
১৭ মার্চ, ২০২৩ ০৬:০৫:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, আলোচনাসভা ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উদযাপন করেছে

বান্দরবানে শুরু হলো ৩ দিনব্যাপী পার্বত্য বৌদ্ধ ভিক্ষু সম্মেলন
১৭ মার্চ, ২০২৩ ০৫:০৪:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বৌদ্ধ ধর্মালম্বী ভিক্ষুদের প্রাতিষ্টানিক ও ধর্মীয় শিক্ষা বৃদ্ধি, বুদ্ধের শাসন প্রতিষ্ঠাসহ নানা আয়োজনকে সামনে রেখে বান্দরবানে শুরু হয়েছে ২য় পার্বত্য বৌদ্ধ ভিক্ষু সম্মেলন।

নানা আয়োজনে বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন উদযাপন
১৭ মার্চ, ২০২৩ ০৫:০২:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা আয়োজন চলছে পার্বত্য জেলা বান্দরবানে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে জাতির পিতার জন্মবার্ষিকী পালন
১৭ মার্চ, ২০২৩ ০৪:৫৯:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি । পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতীয় পর্যায়ে গৃহীত কর্মসূচির সাথে সামঞ্জস্য রেখে যথাযথ মর্যাদা ও

রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালন
১৭ মার্চ, ২০২৩ ০৪:৪৫:১০

বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির জীবনে সর্বকালের সর্বশ্রেষ্ট অভিভাবক। একটি স্বাধীন-সার্বভৌম দেশের সঙ্গে, একটি গর্বিত জাতির সঙ্গে বঙ্গবন্ধুর নামটি অঙ্গাঙ্গিভাবে যুক্ত হওয়ার পেছনে তাঁর উদারচিত্ত,

লংগদুতে শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালন
১৭ মার্চ, ২০২৩ ০৪:৩৯:৫৯

সিএইচটি

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions