রবিবার | ২১ এপ্রিল, ২০২৪
বান্দরবানের

এবার রুমায় সড়কে কাজ করার সময় অবসরপ্রাপ্ত সার্জেন্টসহ ৩ জনকে অপহরণ

প্রকাশঃ ১৭ মার্চ, ২০২৩ ০৬:১১:১৯ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ১২:২২:১৬  |  ১৪৩৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমায় তিন ব্যক্তিকে অপহরণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে কেওক্রাডং সড়কে কাজ করার সময় তাদের অপহরণ করা হয়।

অপহৃতরা হলেন সেনাবাহিনীর ২৬ ইঞ্জিনিয়ারিং ব্যাটালিয়নের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আনোয়ার হোসেন (৫৪), ট্রাকচালক মো. মামুন (২৯) ও শ্রমিক আব্দুর রহমান (২৭)।

স্থানীয় সূত্রে জানা যায়,  রুমা উপজেলার বগালেক ও কেওক্রাডং সড়ক নির্মাণে কাজ করছিলেন সেনাবাহিনীর ২৬ ইঞ্জিনিয়ারিং ব্যাটালিয়নের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আনোয়ার হোসেনসহ কয়েকজন শ্রমিক। কাজ চলাকালীন সময়ে বৃহস্পতিবার বিকেলে হঠাৎ সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের সদস্যরা তাদের অপহরণ করে নিয়ে যায়, এ ঘটনার পর থেকে স্থানীয়দের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

অপরদিকে সাবেক সেনা কর্মকর্তা আনোয়ার হোসেন পার্বত্য এলাকার নতুন সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল আর্মি (কেএনএফ) এর  কাছে বন্দি রয়েছে বলে নিশ্চিত করে কেএনএফ এর ফেসবুক পেজে তা প্রকাশ করেছে।

এ বিষয়ে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, অপহরণের খবর শুনেছি, তবে তাদের পরিবারের পক্ষ থেকে কেউ এখনো থানায় অভিযোগ করেনি। কে বা কারা তাদের অপহরণ করেছে সে বিষয়ে বিস্তারিতও জানা যায়নি।

এ বিষয়ে বিস্তারিত জানার জন্য বান্দরবানের পুলিশ সুপার এর মোবাইলে কয়েকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions