শনিবার | ১৮ মে, ২০২৪

বান্দরবানে করোনায় মৃত ব্যক্তির গোসল,দাফন-কাফন ও সৎকার প্রশিক্ষণ
০১ মে, ২০২১ ০৬:২২:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানে করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির গোসল, দাফন-কাফন ও সৎকার বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। ১মে (শনিবার) সকালে বান্দরবান গাউছিয়া কমিটির লাশ দাফন টিমের আয়োজনে খান্কায়ে সৈয়্যদিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রাসার অডিটরিয়াম হলে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

আজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী, করোনার কারণে অনুষ্ঠান স্থগিত
০১ মে, ২০২১ ০৬:১৮:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ এর জন্মবার্ষিকী। ১৯৪৩ সালের ১ মে তিনি ফরিদপুর জেলার মধুখালী থানার আওতাধীন সালামতপুর গ্রামে জন্মগ্রহন করেন। তাঁর পিতার নাম মুন্সী মেহেদী হাসান আর মাতার নাম মুকিদুন্নেসা।

দুর্নীতিবাজ ও বিতর্কিত পিআইও নুরুন্নবী সরকারকে এবার বান্দরবানে বদলি
০১ মে, ২০২১ ০৬:১৬:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অনিয়ম-দুর্নীতি ও অসদাচরণের দায়ে পদাবনতি (শাস্তি পাওয়া) রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকারকে এবার বান্দরবান সদর উপজেলায় বদলির আদেশ দিয়েছে অধিদপ্তর।

চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান না থাকায় গতিশীলতা হারাচ্ছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড
০১ মে, ২০২১ ০২:৫৮:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চেয়ারম্যান এর মেয়াদ শেষ ও ভাইস চেয়ারম্যান অবসরে যাওয়ায় অভিভাকহীন অবস্থায় পড়ে আছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড। গতিশীল উন্নয়ন বোর্ড এখন গতিহীন হয়ে পড়ছে, একই সাথে বাঁধাগ্রস্ত হচ্ছে উন্নয়ন কার্যক্রম। বন্ধ রয়েছে কর্মকর্তা কর্মচারীদের বেতন ও ঈদ বোনাস।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions