শনিবার | ০১ অক্টোবর, ২০২২
নির্মলেন্দু চৌধুরী মেমোরিয়্যাল ফাউন্ডেশনের শুভেচ্ছা প্রদান

ডাঃ নুপুর কান্তি দাশের স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক পদে পদোন্নতি লাভ

প্রকাশঃ ২৭ নভেম্বর, ২০২১ ১১:২৯:১৪ | আপডেটঃ ৩০ সেপ্টেম্বর, ২০২২ ১২:৪৪:৪২  |  ৭৯১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কৃতি সন্তান, খাগড়াছড়ি জেলা সিভিল সার্জন ও শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন নির্মলেন্দু চৌধুরী মেমোরিয়্যাল ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ডাঃ নুপুর কান্তি দাশ স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক (৪র্থ গ্রেড) পদে পদোন্নতি পেয়েছেন। তার পদোন্নতিতে অভিনন্দন জানিয়ে ডাঃ নুপুর কান্তি দাশকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে রাঙামাটির নির্মলেন্দু চৌধুরী মেমোরিয়্যাল ফাউন্ডেশন।

শুক্রবার সন্ধ্যায় শহরের মাউন্টেইন ভিউ হোটেলে তাকে ফাউন্ডেশনের পক্ষ থেকে শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে  নির্মলেন্দু চৌধুরী মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রনজিৎ কুমার বড়–য়া, সহ-সভাপতি উসাং মং, সাধারণ সম্পাদক আরিফুর রহমান মানিক, সাংগঠনিত সম্পাদক এ্যাড. তোষণ চাকমা, সমাজ কল্যাণ সম্পাদক মো. তাওফিক হোসেন কবীর, শিক্ষা বিষয়ক সম্পাদক মলয় ত্রিপুরা, যুগ্ন সম্পাদক রেজাউল করিম বাচ্চ, প্রচার সম্পাদক লিটন শীল, দপ্তর সম্পাদক মনোজ ত্রিপুরা, কার্য নির্বাহী সদস্য রতন কুমার দে, জহির আলম উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে ডাঃ নুপুর কান্তি দাশ বলেন, বিশ^ব্যাপী মহামারি করোনা ভাইরাস সংক্রমন কালীন শুরু থেকে জীবনের ঝুঁকি নিয়ে পার্বত্য জেলা খাগড়াছড়িতে সিভিল সার্জনের দায়িত্ব থেকে রোগীদের সেবা দিয়েছি,  এখনো দিচ্ছি। যতদিন দায়িত্বে থাকবো আমি মানুষের কল্যাণে এভাবে কাজ করে যেতে চাই। তিনি বলেন, আমাকে যেখানেই বদলী করা হোক সততা এবং নিষ্ঠার সাথে সেবা ও কল্যাণমূলক কাজ করে যাবো।

তিনি আরো বলেন, শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি অরাজনৈতিক এবং অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন নির্মলেন্দু চৌধুরী মেমোরিয়্যাল ফাউন্ডেশন পরিবারের একজন সদস্য হতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করছি কারণ এ সংগঠনের মাধ্যমে অনেক পিছিয়ে থাকা শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদানে কাজ করার সুযোগ পেয়েছি। তিনি নির্মলেন্দু চৌধুরী মেমোরিয়াল ফাউন্ডেশনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

নির্মলেন্দু চৌধুরী মেমোরিয়্যাল ফাউন্ডেশন সভাপতি বীর মুক্তিযোদ্ধা রনজিৎ কুমার বড়–য়া বলেন, আজ আমাদের ফাউন্ডেশনের পরিবারের অনেক সদস্য উচ্চ পদে পদোন্নতি পেয়ে বড় বড় পদে আশীন হয়ে আছেন। দেশের কল্যাণে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।  এটি আমাদের ফাউন্ডেশনের জন্য অত্যান্ত গর্বের বিষয়। তিনি বলেন, আগামীতে নির্মলেন্দু চৌধুরী মেমোরিয়্যাল ফাউন্ডেশন পরিবারের সদস্যদের নিয়ে সেবামুলক কাজ সম্প্রসারনের আশা রয়েছে। তিনি সকলকে আন্তরিকতার সাথে সংগঠনের কার্যক্রমকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন।

এর আগে নির্মলেন্দু চৌধুরী মেমোরিয়্যাল ফাউন্ডেশনের সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৩১ ডিসেম্বর সংগঠনের নির্বাচন ও সংগঠনের বাস্তবায়িত কার্যক্রমের বিষয়ে পর্যালোচনা করা হয় এবং বেশকিছু গুরুত্বপূর্ন সিন্ধান্ত গ্রহণ করা হয়।

স্বাস্থ্য |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions