রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

বিজু, সাংগ্রাই, বৈষু, বিষু চাংক্রান বিহু উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১২ মার্চ, ২০২৪ ০৯:৪৩:২৬ | আপডেটঃ ২৭ এপ্রিল, ২০২৪ ০৮:৫৮:৪১  |  ৬০২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ী জনগোষ্ঠীর অন্যতম সামাজিক উৎসব বিজু পালন উপলক্ষে “বিজু, সাংগ্রাই, বৈষু, বিষু চাংক্রান বিহু ২০২৪ইং উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১১টায় রাঙামাটি শহরের আশিকা কনভেনশন কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

বিজু, সাংগ্রাই, বৈষু, বিষু চাংক্রান বিহু উদযাপন কমিটির আহবায়ক অবসরপ্রাপ্ত উপসচিব প্রকৃতি রঞ্জন চাকমার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সদস্য সচিব ইন্টু মনি তালুকদার, বিজয় কেতর চাকমা, কিরন বিকাশ চাকমা, ইন্দু লাল চাকমা, মোহিনী রঞ্জন চাকমা, চাই থোইয়া মারমা ও রনজিত দেওয়ান।

সভায় জানানো হয়, প্রতিবছরের ন্যায় বিজু উপলক্ষে র‌্যালী আলোচনা সভাসহ বিভিন্ন অনুষ্ঠানমালা অনুষ্ঠিত হবে। আগামী ১০ এপ্রিল বুধবার সকাল ৯টায়  পৌরসভায় জমায়েত, সাড়ে ৯টায় উদ্বোধনী অনুষ্ঠান, সকাল সাড়ে ১১টায় পৌরসভা থেকে একটি বর্ণ্যাঢ্য র‌্যালী বের হয়ে শিল্পকলা একাডেমীতে গিয়ে শেষ হবে। ১১ এপ্রিল রাঙামাটি মারি ষ্টেডিয়ামে সকাল ১০টায় আদিবাসী জুম্ম খেলাধুলা, বিকাল ৩টায় বলি খেলা এবং সন্ধ্যা ৬টায় কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এছাড়া মুল বিজুর দিন ১২ এপ্রিল রাজবনবিহার ঘাটে সকাল সাড়ে ৬টায় ফুল নিবেদন করা হবে।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions