রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

অটিজম ও প্রতিবন্ধীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশঃ ১১ মার্চ, ২০২৪ ০৭:৪০:৪৭ | আপডেটঃ ২৭ এপ্রিল, ২০২৪ ০১:০২:০৭  |  ২০৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ক্রীড়া পরিদপ্তর প্রণীত ২০২৩-২৪ বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় অটিজম ও প্রতিবন্ধী স্কুল শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়া সচেতনতা ও ক্রীড়াই উদ্বুদ্ধকরন এ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার(১১ মার্চ) রাঙামাটি জেলা ক্রীড়া অফিসের সহায়তায় রাঙামাটি প্রতিবন্ধী ও পূনর্বাসন কেন্দ্রের ব্যবস্থাপনায় রাঙামাটি জিমনেসিয়াম মাঠে ক্রীড়া প্রতিযোগিতা এবং প্রতিবন্ধী ও পূনর্বাসন কেন্দ্রের হলরুমে পুরস্কার বিতরণ অনুষ্টিত হয়।

অনুষ্ঠানে দৈনিক গিরিদর্পন পত্রিকার সম্পাদক একেএম মকছুদ আহম্মেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।

বিশেষ অতিথি ছিলেন পার্বত্য প্রতিবন্ধী কল্যাণ সমিতির সভাপতি সুকোমল ত্রিপুরা, জেলা শিল্পকলা একাডেমীর সম্পাদক মুজিবুল হক বুলবুল, সাবেক জেলা পরিষদ সদস্য মনোয়ারা জাহান, প্রতিবন্ধী ও পূনর্বাসন কেন্দ্রের পরিচালক নুরুল আবছার, প্রধান শিক্ষিকা তাপসী চাকমা।

এদিন রাঙামাটি প্রতিবন্ধী ও পূনর্বাসন কেন্দ্রের শিক্ষক এবং রোবার স্কাউট সদস্যরা বিভিন্ন ইভেন্টের খেলা পরিচালনা করার সহযোগিতা প্রদান করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions