বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪
শীতকালীন জাতীয়

ক্রীড়া প্রতিযোগিতায় ৫টি ইভেন্টে চ্যাম্পিয়ন কোয়ান্টাম কসমো স্কুল

প্রকাশঃ ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ০৬:২৪:৪৭ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৩:৪৯:৩৩  |  ২৪০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  ৫২ তম শীতকালীন জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় বান্দরবান লামার কোয়ান্টাম কসমো স্কুলের শিক্ষার্থীরা ৭টি ইভেন্টে অংশ নিয়ে ৫টিতে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন হওয়া ইভেন্টগুলো হলো টেবিল টেনিস বালক (একক), টেবিল টেনিস বালক (দ্বৈত), টেবিল টেনিস বালিকা (একক), ভলিবল বালক ও বাস্কেটবল বালিকা দল। আর বাকি ২টি ইভেন্ট টেবিল টেনিস বালিকা (দ্বৈত) ও ভলিবল বালিকা দল রানার্স আপ হয়।

এবার ১১জানুয়ারি উপজেলা পর্যায়ে শীতকালীন প্রতিযোগিতার এই আসর শুরু হয়, তারপর ধারাবাহিকভাবে জেলা, উপ-অঞ্চল, অঞ্চল ও শেষে ফাইনাল পর্ব অনুষ্ঠিত হয় রাজশাহীতে।
১২ ফেব্রুয়ারি ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান রাজশাহী শারীরিক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. অলীউল আলম এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। এর আগে ৭ ফেব্রৃæয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 

উল্লেখ্য, শীতকালীন আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতায় কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ গত কয়েক বছর ধরে বরাবরই ভালো ফলাফল করে আসছে। ভলিবল ইভেন্টে এই স্কুলের বালক দল টানা ৬ বার জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে। এছাড়াও টেবিল টেনিস বালক (দ্বৈত) খেলায় জাতীয় চ্যাম্পিয়ন হয় টানা ৮ বার। আর টেবিল টেনিস বালিকা (একক) ইভেন্টে এবং বাস্কেটবল বালিকা দল পর পর ৩ বার জাতীয় চ্যাম্পিয়ন হয়ে হ্যাট্রিক শিরোপা অর্জন করে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions