বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪

অবৈধ অটোরিক্সা ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে জেলা প্রশাসনের অভিযান

প্রকাশঃ ২৫ জানুয়ারী, ২০২৪ ০২:৪৬:১৬ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ০৮:৩৩:৩১  |  ৩৭১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ড্রাইভিং-লাইসেন্স ও  নাম্বারবিহীন অবৈধ অটোরিক্সা ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে অবৈধ অটোরিক্সার বিরুদ্ধে শহরের বনরুপা চৌমুহনী চত্বর ও  দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে বনরুপাা বাজারে অভিযান পরিচালনা করেন, রাঙামাটি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দ্বীন আল জান্নাত।

অভিযানে ৮টি  ড্রাইভিং-লাইসেন্স ও  নাম্বারবিহীন অটোরিক্সা কে বিভিন্ন অপরাধে ৭ হাজার ৫শত টাকা ও অতিরিক্ত দামে ডিম বিক্রি ও দোকানে মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারা মোতাবেক এক ডিম ব্যবসায়ীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে বাজারের গোডাউনগুলোতে মজুতের পরিমাণ মনিটরিং করা হয়। ব্যবসায়ীদের সতর্ক করে বলা হয়, যাঁরা কৃত্রিম সংকট সৃষ্টি করবেন, তাঁদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতে দন্ড দেওয়া হবে। এ সময় সকল দোকানিকে বাধ্যতামূলক দোকানে মূল্য তালিকা লাগানোর জন্য বলা হয়।

এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানান, রমজান মাসকে সামনে রেখে  দ্রব্যমূল্য ঠিক রাখতে ব্যবসায়ীদের সতর্ক করা হয় এবং জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions