মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি মো.শাহিনকে গ্রেফতার করলো র‌্যাব

প্রকাশঃ ১৮ নভেম্বর, ২০২৩ ০৭:২২:৩৩ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:০১:০২  |  ৫০০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার এক শিশু ধর্ষণ মামলায় চট্টগ্রাম থেকে মামলার আসামী মো.শাহিনকে(২২) কে গ্রেফতার করলো র‌্যাব।

জানা যায়,২০২২সালের ১৯ ডিসেম্বর জয়নাল উদ্দীন (৪২) লামা থানাধীন বড় মুসলিম পাড়া এলাকার বাসিন্দা তার শিশু সন্তানদের বাড়ীতে রেখে ব্যক্তিগত কাজে লামা বাজারে এবং ভিকটিমের মা ও খালা ডাক্তার দেখানোর জন্য চকরিয়ায় গমন করে।

ঐসময় শিশুরা খেলা করছিল। শিশুদের বাড়ীতে একাপেয়ে প্রতিবেশী ইউসুফ এর শ্যালক মোঃ শাহিন @ পুতু শিশুকে টাকার প্রলোভন দেখিয়ে গোসলখানায় নিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক মুখ চেপে ধরে ধর্ষণ করে এবং এই বিষয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি প্রদান করে চলে যায়। পরবর্তীতে ভিকটিমের বাবা-মা বাড়িতে আসলে ভিকটিম ঘটনার বিষয়টি তাদের জানায়। 

পরে ভিকটিমের বাবা বাদী হয়ে মোঃ শাহিন @ পুতু’কে আসামি করে বান্দরবান জেলার লামা থানায় শিশু নির্যাতন ও দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়েরের পর হতে আসামি মোঃ শাহিন @ পুতু আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়।

সুত্রে জানা যায়, পরে র‌্যাব-৭, চট্টগ্রাম বর্ণিত ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেফতারের লক্ষে গোয়েন্দা নজরধারী এবং ছায়াতদন্ত অব্যাহত রাখে। নজরধারীর এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে জানতে পারে যে, আসামী চট্টগ্রামের চান্দগাঁও থানার ফরিদার পাড়া এলাকায় আত্মগোপন করে রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ১৬ নভেম্বর অভিযান পরিচালনা করে আসামি মোঃ শাহিন @ পুতু (২২)কে  গ্রেফতার করতে সক্ষম হয়।

সুত্রে আরো জানা যায়, গ্রেফতারকৃত আসামি সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের বান্দরবান জেলার লামা থানায় হস্তান্তর করা হয়েছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions