রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে রাঙামাটিতে বিএনপির অনশন

প্রকাশঃ ১৪ অক্টোবর, ২০২৩ ০২:৪৯:২৩ | আপডেটঃ ০৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:০১:০৫  |  ৫২৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও  উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসুচীর অংশ হিসাবে রাঙামাটিতে অনশন কর্মসুচী পালন করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। দলীয় কার্যালয়ের সামনে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই কর্মসুচী পালিত হয়।

জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপুর সভাপতিত্বে এসেময় কেন্দ্রীয় বিএনপির বিএনপির নেতা এডভোকেট দীপেন দেওয়ান, জেলা বিএনপির সাধারন সম্পাদক মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, বিএনপি নেতা সাইফুল ইসলাম ভুট্টোসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনশন কর্মসুচীতে বক্তারা বলেন, বিনা অপরাধে শুধুমাত্র রাজনৈতিক উদ্দেশ্য বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে  শাস্তি দেয়া হচ্ছে।  বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ, দেশে তাঁর উন্নত চিকিৎসা সম্ভব নয়। তাকে দ্রæত বিদেশে চিকিৎসা করানো প্রয়োজন। কিন্তু এই অবৈধ সরকার  তাঁর সুচিকিৎসা করতে দিচ্ছে না।

বক্তারা আরো বলেন, সারাদেশে গণতন্ত্রের মুক্তিকামী মানুষ জেগে উঠেছে, খুব শীঘ্রই তারা এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে ছাড়বে। তাই বর্তমান সরকারকে পদত্যাগ করে দ্রæত তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে এবং নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে  নির্বাচন দিতে হবে। তা না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচি দিয়ে সরকারকে দাবি মানতে বাধ্য করা হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions