সোমবার | ২৩ সেপ্টেম্বর, ২০২৪

দ্রব্যমুল্যর দাম স্থিতিশীল রাখতে বাজার পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

প্রকাশঃ ১২ অক্টোবর, ২০২৩ ০২:৪৮:৪৩ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৪০:৩৮  |  ৩৮৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দ্রব্যমুল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রন ও দ্রব্যেমুল্যর দাম স্থিতিশীল রাখতে আজ দুপুরে  রাঙামাটির জেলা প্রশাসক মোশারফ হোসেন খান ও পুলিশ সুপার মীর আবু তোহিদ জেলা শহরের ব্যস্ততম বনরুপা বাজার পরিদর্শন ও ব্যবসায়ীদের সর্তক করেন। এসময় ব্যবসায়ী নেতৃবৃন্দ ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক কাঁচা বাজার ও মুদি দোকান পরিদর্শন করে ব্যবসায়ীদের দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে রাখতে কেনা দামের চেয়ে সহনীয় পর্যায়ে লাভ করার অনুরোধ জানান। যারা জেলা প্রশাসনের নির্দেশনা মানবে না, তাদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে বলে জানান।

এর জেলা প্রশাসন সম্মেলন কক্ষে বাজারদর নিয়ন্ত্রনে বিশেষ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসকের সভাপতিত্বে এতে পুলিশ সুপার ছাড়াও  জাতীয় নিরাপত্তা গোয়েন্দা’র যুগ্মপরিচালক জনাব মোহাম্মদ রিয়াজ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মো: সাইফুল ইসলাম, জেলা খাদ্য নিয়ন্ত্রক জনাব কানিজ জাহান বিন্দু, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব রানা দেবনাথসহ সংশ্লিষ্ট অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

এ সময় সভাপতি সকলকে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখার ক্ষেত্রে দায়িত্বশীল ভূমিকা পালন করাসহ বাজার নিয়ন্ত্রণে রাখার বিষয়ে কার্যকর ভূমিকা পালন করার জন্য সকলকে অনুরোধ জানান। সভা শেষে সভাপতি উপস্থিত সকলকে নিয়ে বাজার পরিদর্শনে যান এবং ব্যবসায়ীদের দিকনির্দেশনা প্রদান করেন।
 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions