রবিবার | ১৬ জুন, ২০২৪

বরকলে বিএনপির সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৩ সেপ্টেম্বর, ২০২৩ ১০:৩১:৪৫ | আপডেটঃ ১৫ জুন, ২০২৪ ১২:২৩:১৬  |  ৩৮৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি  জেলার বরকল উপজেলা ও ইউনিয়ন বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে এরাবুনিয়া বিএনপি কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন।

বরকল উপজেলা বিএনপির সভাপতি আবু বক্কর সিদ্দকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট সাইফুল ইসলাম পনির, জেলা বিএনপির উপদেষ্টা প্রভাত রঞ্জন চাকমা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, যুগ্ম সম্পাদক মাহবুবুল বাসেত অপু।
প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি মুজিবুল হক।

এসময় বরকল উপজেলা, বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দের পাশাপাশি যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, মহিলাদল, মৎস্যজীবি দলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
প্রধান অতিথির বক্তব্যের পূর্বে ১৮ পাহাড়ীসহ নানা কারণে দলত্যাগি ৩জন বিএনপিতে যোগদান করেন। এসময় অতিথিরা তাদের ফুলের মালা পরিয়ে বরণ করে নেন।

সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ লটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে এখন আকাশচুম্বি। গত ১৫ বছর যাবৎ সাধারণ মানুষ তাদের ভোটের অধিকার থেকে বঞ্চিত। আমাদের আন্দোলন সংগ্রাম ভোটাধিকার হারানো সাধারণ মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আমরা বাড়ি ফিরে যাব না। আগামী দিনের আন্দোলন সংগ্রামে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বক্তারা।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions