শনিবার | ২১ মে, ২০২২

বান্দরবান স্টেডিয়ামের ঘাস পরিষ্কারের জন্য মোয়ার মেশিন দিলেন জেলা প্রশাসক

প্রকাশঃ ২৯ নভেম্বর, ২০২১ ০৪:৩৪:২১ | আপডেটঃ ২০ মে, ২০২২ ০৯:০৩:৩৯  |  ২৩৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা স্টেডিয়ামের ঘাস পরিষ্কার করার জন্য  বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা ক্রীড়া সংস্থাকে একটি মোয়ার মেশিন (ঘাস কাটার যন্ত্র) প্রদান করা হয়েছে।

২৯ নভেম্বর (সোমবার) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন  তিবরীজি স্টেডিয়াম পরিদর্শন শেষে বান্দরবান জেলা ক্রীড়া অফিসার  মাঈন উদ্দিন মিলকির কাছে এই মোয়ার মেশিন ( ঘাস কাটার যন্ত্র) হস্তান্তর করেন।

এসময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ছাদেক,সহকারী কমিশনার মো.কায়েসুর রহমান,নেজারত ডেপুটি কালেক্টর মো.মাসুদুর রহমান রুবেল,জেলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদক মুজিবুর রশীদ,নির্বাহী সদস্য দিলীপ কুমার দাশসহ বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন,দীর্ঘদিন করোনার কারনে বান্দরবানের ক্রীড়াঙ্গন সচল ছিল না আর এতে স্টেডিয়ামের ঘাস বৃদ্ধির সাথে সাথে প্যাভেলিয়ান নষ্ট হতে বসেছিল আর আমরা জেলা প্রশাসনের মাধ্যমে এবার ক্রীড়া সংস্থার সহযোগিতা নিয়ে বান্দরবান জেলা স্টেডিয়ামকে খেলাধুলার উপযোগি করছি এবং প্যাভেলিয়ানগুলো রং করার পাশাপাশি মাঠের ঘাসগুলো পরিস্কার করার জন্য একটি মোয়ার মেশিন (ঘাস কাটার যন্ত্র) বান্দরবান জেলা ক্রীড়া কর্মকর্তার কাছে হসান্তর করেছি। এসময় জেলা প্রশাসক আরো বলেন, আগামীতে বান্দরবানের ক্রীড়ার উন্নয়নে আমরা আরো বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবো।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions