শনিবার | ২১ মে, ২০২২

বান্দরবানে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৮ নভেম্বর, ২০২১ ০৯:৩৩:৫৮ | আপডেটঃ ২০ মে, ২০২২ ০৭:২২:৪০  |  ১৫৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে ।
রোববার (২৮ নভেম্বর) বিকেলে বান্দরবান ফেন্ডর্স এসোসিয়েশনের  আয়োজনে ও হোটেল গ্রীণল্যান্ড আবাসিক এর  সার্বিক সহযোগিতায় স্থানীয় ঈদগাহ্ মাঠে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় টিম ওয়ান বান্দরবান ক্রিকেট একাডেমিকে পরাজিত করে নিউ জেনারেশন অব নিউ এরিয়া ক্রিকেট একাডেমি টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়।

এসময় ফাইনাল খেলায় টুর্ণামেন্ট পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা ও বান্দরবান রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর।  বিশেষ অতিথি ছিলেন বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি মোঃ খলিলুর রহমান সোহাগ, বান্দরবান রোটারী ক্লাবের পিপি মোঃ আনিসুর রহমান সুজন'সহ প্রমুখ ৷

ফাইনাল খেলায় প্রথমে ব্যাট করতে নেমে টিম ওয়ান ক্রিকেট একাডেমি ৪ উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে। জবাবে নিউ জেনারেশন ক্রিকেট একাডেমি ১৪৩ রানের টার্গেটে খেলতে গিয়ে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। ফলে নিউ জেনারেশন অব নিউ এরিয়া ক্রিকেট একাডেমি ৬ উইকেটে টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে অনুষ্ঠানে প্রধান অতিথি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর বিজয়ী দলকে চ্যাম্পিয়ান ট্রপি ও পরাজিত দলকে রানার্স আপ ট্রপি এবং প্রদান করেন ।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions