শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ২য় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন

প্রকাশঃ ১৪ নভেম্বর, ২০২১ ০১:৩৭:৪২ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৭:২৮:৪৯  |  ৬৮০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে পার্বত্য অঞ্চল থেকে সাম্প্রদায়িকতা দুর করতে হবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, তিন পার্বত্য জেলায় প্রতিটি উপজেলায় খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার কার্যক্রম বাড়াতে হবে। আগামী প্রজন্ম যদি লেখাপড়ার পাশাপাশি এই দুটি কাজে মনোনিবেশ করে তাহলে সাম্প্রদায়িকতা তাদের ধারে কাছেও আসবে না। তিনি ক্রীড়া সংগঠক দেরকে ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প পরিচালনা করার জন্য অনুরোধ জানান। 

শনিবার রাঙামাটি চিংহ্লা মং মারী ষ্টেডিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ২য় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন করতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এ কথা বলেন।

রাঙামাটি জেলা প্রশাসক ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নিরূপা দেওয়ান, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম সহ জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় শাপলা যুব সংঘ ও ইয়ং রাঙামাটি স্পোটিং ক্লাবের একে অপরের মোকাবেলা করে।

খেলার প্রথমার্ধে টান টান উত্তেজানার মধ্যে দিয়ে খেলা শুরু হয়। আক্রামন পাল্টা আক্রমনের মধ্যে দিয়ে খেলা গড়াতে থাকে। খেলার ১৫ মিনিটের মাথায় শাপলা যুব সংঘের সংঘবর্ধ আক্রামনে প্রথম গোল পেয়ে যায়। পরে আরো একটি গোল করে শাপলা যুব সংঘ ২-০ গোলে এগিয়ে যায়।

দ্বিতীয়ার্ধের আবারো আক্রমন পাল্টা আক্রমন মধ্যে দিয়ে খেলা শুরু হলেও ইয়ং রাঙামাটির ফিনিসং ভালো না হওয়ায় গোল পেতে ব্যথ হয়। দ্বিতীয়াধে ৭ মিনিটের মাথায় আরো এক গোল করে ৩-০ গোলে এগিয়ে যায়। খেলার শেষ মুহুর্তে আরো একটি গোল করে ৪-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে শাপলা যুব সংঘ।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions