শনিবার | ২৪ জুলাই, ২০২১

রাঙামাটিতে আব্দুল বারী মাতব্বর স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট শুরু

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০২১ ০২:২০:০৪ | আপডেটঃ ২৩ জুলাই, ২০২১ ০৯:১৬:১৮  |  ৪৬৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ২য় বারের মত রাঙামাটিতে শুরু হয়েছে হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি নক আউট ক্রিকেট টুর্নামেন্ট।

মঙ্গলবার সকালে বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুস শুক্কুর স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজী মোঃ মুছা মাতব্বরের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, জেলা ক্রীড়াা সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, সাবেক জেলা পরিষদ সদস্য মনিরুজ্জামান মহসিন রানা, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলার হেলাল উদ্দিন, করিম আকবর, পৌর কাউন্সিলর পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বাবু, রাঙামাটি রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য সুলতান মাহমুদ বাপ্পা ও আশিষ দাস গুপ্ত উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পরিচালনা কমিটির আহ্বায়ক ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হান্নান। সঞ্চালনা করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব বেলাল হোসেন রুবেল।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, হাজী আব্দুল বারী মাতব্বর ছিলেন স্বাধীনতা ও অসাম্প্রদায়িক চেতনার সমাজসেবক, শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। তার স্মৃতিকে ধরে রাখার জন্য আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশন বিভিন্ন প্রশংসনীয় কর্মকান্ড পরিচালনা করে আসছে। যুব সমাজকে অধঃপতনের হাত থেকে রক্ষা করাসহ সকলের মাঝে সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ বন্ধন দৃঢ় করতে এ ধরনের ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন প্রশংসার দাবিদার রাখে।

উদ্বোধনী খেলায় কনফিডেন্স ক্রিকেট ক্লাব ৬ উইকেটে মহসীন কলোনী একাদশকে পরাজিত করে। প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৫ ওভারে মহসীন কলোনী একাদশ ৭ উইকেট ১১৫ রান সংগ্রহ করে।

নক আউট পর্বের এ টুর্নামেন্টে মোট ২৪টি দল অংশ নিচ্ছে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions