শনিবার | ১৯ অক্টোবর, ২০২৪

বাঘাইছড়ি প্রেস ক্লাবের নতুন দায়িত্বে মাবুদ-সুমন

প্রকাশঃ ১০ অক্টোবর, ২০২৪ ০৮:০৮:৫৩ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০২৪ ০১:৪২:৪০  |  ৪৯৪

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ১০ টায় বাঘাইছড়ি প্রেস ক্লাবে সাধারণ সভায় উক্ত কমিটি ঘোষণা করা হয়। এতে তোফাজ্জল হোসেনের সঞ্চালনায়, সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি বাংলাদেশ বেতারের প্রবীণ সাংবাদিক বাবু দিলীপ কুমার দাস।

 

এসময় উপস্থিত প্রেস ক্লাবের সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে পরবর্তী দুই বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকাল পত্রিকার বাঘাইছড়ি প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আব্দুল মাবুদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ৭১ টেলিভিশন দৈনিক আজকের পত্রিকার বাঘাইছড়ি প্রতিনিধি মো. ওমর ফারুক সুমন।

 

নতুন কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক কর্ণফুলী পত্রিকার বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন দৈনিক কালবেলার উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আজকালের খবর পত্রিকার বাঘাইছড়ি প্রতিনিধি মো. মহিউদ্দিন, অর্থ সম্পাদক আলোকিত পাহাড় বাঘাইছড়ি প্রতিনিধি ইমরান হোসেন জুমান, দপ্তর সম্পাদক আরটিভি দৈনিক পার্বত্য চট্টগ্রাম বাঘাইছড়ি প্রতিনিধি মো. মাহমুদুল হাসান সোহাগ, প্রচার সম্পাদক দৈনিক আমার সংবাদ বাঘাইছড়ি প্রতিনিধি মো. ইব্রাহিম এবং কার্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টুডে প্রতিনিধি মো. মহিউদ্দিন, এশিয়া টিভি উপজেলা প্রতিনিধি জগৎ দাস এবং দৈনিক রাঙামাটি উপজেলা প্রতিনিধি মো. সালাউদ্দিন শাহিন।

 

এছাড়াও সাধারণ সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে দৈনিক প্রথম আলো প্রতিনিধি সাধন বিকাশ চাকমা, দৈনিক যুগান্তর প্রতিনিধি মো. জুয়েল রানা, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আবু নাছের একুশে পত্রিকার প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমান।

 

সভায় সদ্য সাবেক সভাপতি দিলীপ কুমার দাশ সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন মামুনকে উপদেষ্টা এবং প্রেস ক্লাবের আজীবন সদস্য হিসেবে মো. সিরাজুল ইসলামকে মনোনীত করা হয়।

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions