শনিবার | ১৯ অক্টোবর, ২০২৪

কাপ্তাই ৪১ বিজিবির উদ্যোগে স্থানীয় মৌজার হেডম্যানদের সাথে মতবিনিময়

প্রকাশঃ ০৯ অক্টোবর, ২০২৪ ০১:৪৯:০৫ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০২৪ ০১:৫৭:১৩  |  ২৭১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাই উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর উদ্যোগে আজ সকালে স্থানীয় মৌজা হেডম্যানদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।   

আজ সকালে ব্যাটালিয়ন কনফারেন্স রুমে কাপ্তাই ব্যাটালিয়ন (৪১ বিজিবি) এর অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ তানজিলুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে এতে ওয়াগ্গাছড়া জোনের অধিনস্থ ০৪ টি মৌজার হেডম্যানরা অংশ নেন।

কাপ্তাই ব্যাটালিয়ন (৪১ বিজিবি) অধিনায়ক আগত বিভিন্ন মৌজার হেডম্যানদের সাথে কুশলাদি বিনিময়সহ তাদের খোঁজ-খবর নেন এবং বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করেন।

এসময় অধিনায়ক বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ এর মাননীয় মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা ‘‘বিজিবি হবে সীমান্তের নিরাপত্তা ও আস্থার প্রতীক’’ এ মূলমন্ত্রকে সর্বদা সামনে রেখে কাপ্তাই ব্যাটালিয়ন (৪১ বিজিবি) নিজ ওয়াগ্গাছড়া জোনে সাম্প্রদায়িক সম্প্রীতি ও নিরাপত্তা বজায় রাখার জন্য  সর্বদাই অত্যন্ত সচেষ্ঠ এবং নিবেদিত। এ প্রেক্ষিতে অধিনায়ক আগত বিভিন্ন মৌজার হেডম্যানদের নিজস্ব এলাকার নিরাপত্তা পরিস্থিতি উন্নতির জন্য জনসচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে আর্থ সামাজিক অবস্থার উন্নতির জন্য অনুরোধ জানান। এছাড়াও সার্বক্ষনিক যোগাযোগ ও সমন্বয়ের মাধ্যমে অত্র জোন এলাকায় শৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে যথাযথ সহযোগিতা প্রদানের কথাও ব্যক্ত করেন।

এসময় কাপ্তাই ব্যাটালিয়ন (৪১ বিজিবি) এর অন্যান্য অফিসার এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions