বুধবার | ১৮ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ সেলিমের বাসায় হামলা, ভাঙচুর

প্রকাশঃ ১০ সেপ্টেম্বর, ২০২৪ ০১:৪৯:১৩ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ০১:২৪:২৬  |  ৪২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি । রাঙামাটি জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. ছলিমুল্লাহ সেলিমের বাসায় দুই দফায় হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে। সোমবার ( সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টা এবং রাত ১১টার দিকে জেলা শহরের মহিলা কলেজ এলাকায় দুই দফায় ঘটনা ঘটে।

 

পরিবারের অভিযোগ, রাঙামাটি পৌর যুবদলের আহ্বায়ক সিরাজুল মোস্তফার নেতৃত্বে যুবদল নেতাকর্মীদের হামলা ভাঙচুর চালায়। রাত সাড়ে ৮টা ১১টার দিকে হামলা হয়। এসময় সেলিমের স্ত্রী, সন্তান, বোন-ভাগ্নেকে মারধরসহ ঘরের আসবাব ভাঙচুর তছনছ করা হয়েছে। রাতে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ-সেনাবাহিনী। তবে হামলার সময় আওয়ামী লীগ নেতা সেলিম বাসায় ছিলেন না বলে জানা গেছে।

 

জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. সলিমুল্লাই সেলিম জানান, আমার পরিবারের সদস্য, স্ত্রী-সন্তানদের মারধর করা হয়েছে। পুরো ঘর জিনিসপত্র ভাঙচুর করে তছনছ করে দেওয়া হয়েছে। যুবদলের লোকজন দুই দফায় হামলা করছে।

 

জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে সেলিমের বাসায় হামলা মারামারির ঘটনায় টুকু বেলাল নামে যুবদলের দুই নেতা আহত হয়েছে। পরে রাত ১১টার দিকে আবার হামলার ঘটনা ঘটে।

 

তবে অভিযোগ অস্বীকার জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম বলেন, ঘটনার সঙ্গে যুবদলের নেতাকর্মীরা জড়িত নয়। আমরা যতুটুক জেনেছি এলাকার স্থানীয়দের সঙ্গে তাদের মারামারি হয়েছে।

 

রাঙামাটি কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) নির্মল ত্রিপুরা জানান, পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। আমরা জানার চেষ্টা করছি কারা এই হামলার সঙ্গে জড়িত। বাড়ির লোকজন কাদের দেখেছে তা জানার চেষ্টা করছি। আমরা ঘটনাস্থলে আছি।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions