শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে বিএনপির শান্তি মিছিল ও সমাবেশ

প্রকাশঃ ১৩ অগাস্ট, ২০২৪ ০৮:১৮:২৩ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:১০:০১  |  ৩৪৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) রাঙামাটি জেলা শাখার উদ্যোগে পুরাতন বাস স্ট্যান্ড দোয়েল চত্বর এলাকায় শান্তি মিছিল ও মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকাল ১১টায় দোয়েল চত্বর থেকে নেতাকর্মীরা মিছিল শুরু করে এসপি অফিস হয়ে ট্রাক টার্মিনাল ঘুরে আবারো দোয়েল চত্বরে এসে সমাবেশে মিলিত হয়। 

সমাবেশে ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল লতিফের সভাপতিত্বে ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ইউসুফ চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান। 
বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাউফুল ইসলাম শাকিল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম।

আরো উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সভাপতি এসএম শফিউল আজম, সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, সদর উপজেলা বিএনপির সভাপতি মুজিবুল হক, জেলা বিএনপির প্রচার সম্পাদক শামীম মোস্তফা, দপ্তর সম্পাদক আব্দুল কুদ্দুস, জাসাস সভাপতি কামাল হোসেন, যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন, পৌর যুবদলের আহ্বায়ক মোহাম্মদ সিরাজুল মোস্তফা, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির, সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, সহ-সভাপতি খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু, শ্রমিক দলের সভাপতি মমতাজ মিয়া, কৃষক দলের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবলু, সাংগঠনিক সম্পাদক প্রিয়তোষ দেওয়ান, তাঁতি দলে সাংগঠনিক সম্পাদক রতন মহাজন সহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, কৃষকদল ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা স্বরাষ্ট্র উপদেষ্টার মন্তব্যের সমালোচনা করে বলেন, যে দল সামগ্রীকভাবে দেশের এত বড় ক্ষতি করেছে, তাদের রাজনীতিতে ফিরতে বলা ঠিক হয়নি। দেশের বিভিন্ন জায়গায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা সংখ্যালঘুদের উপর হামলার নিন্দা জানিয়ে বক্তা বলেন, রাঙামাটিতে যদি কেউ সন্ত্রাসী কর্মকান্ড চালানোর চেষ্টা করে তাহলে তাদেরকে দমন করা হবে। 
 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions