শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪
রাঙামাটির বাঘাইছড়িতে বন্যায় উগলছড়ি

সড়কে জমে থাকা কচুরিপানা সরিয়ে দিলো যুব রেডক্রিসেন্ট সোসাইটি

প্রকাশঃ ০৫ জুলাই, ২০২৪ ০৪:৫৮:৪৮ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:২৯:১৬  |  ৪০৬

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। টানা ভারী বর্ষণের ফলে বাঘাইছড়ি বন্যায় প্লাবিত হওয়ার ফলে বাঘাইছড়ির পরিচিত এলাকা তথা বটতলী থেকে উগলছড়ি রোডে কচুরিপানায় পরিপূর্ণ ছিলো। যা চালক এবং স্থানীয়দের জন্য ছিলো বিপদ জনক। রাস্তার কচুরিপানা সরিয়ে ঝুঁকিপূর্ণতা কমান যুব রেড ক্রিসেন্ট, বাঘাইছড়ি উপজেলা টিম, রাঙ্গামাটি জেলা ইউনিট।

 

শুক্রবার ( জুলাই) সকাল ১০টা থেকে যুব রেড ক্রিসেন্ট, বাঘাইছড়ি উপজেলা টিমের টিম লিডার এর দিক নির্দেশনায় এবং যুব রেড ক্রিসেন্ট, বাঘাইছড়ি উপজেলা টিমের প্রশিক্ষণ বিভাগের বিভাগীয় প্রধান মো: আরিফুল ইসলাম এর নেতৃত্বে উপজেলার পরিচিতি এলাকা তথা বটতলী থেকে উগলছড়ি রোডে কচুরিপানা সরিয়ে যান চলাচলের ঝুঁকি কমায় যুব রেড ক্রিসেন্ট এর সদস্যরা।

 

পরিচ্ছন্ন অভিযানের বিষয়ে মো: আরিফুল ইসলাম বলেন, গতকাল সন্ধ্যায় বন্ধু নিয়ে ঘুরতে এসে দেখি রাস্তায় কচুরিপানায় পরিপূর্ণ, যেখানে গাড়ি চালানো অনেক ঝুকিপূর্ন। এছাড়াও রয়েছে পোকা মাকড় ,সাপ, বিচ্ছুর আনাগোনা হতে পারে। তারপর আমি বিষয়টি নিয়ে উপজেলা টিমের টিম লিডার এর সাথে পরামর্শ করে এই বিপদজনক ময়লা আবর্জনা সরানোর উদ্যোগ নেই। শহরটা যেহেতু আপনার আমার সকলের, সেহেতু শহরটাকে পরিষ্কার রাখার দায়িত্বটাও আপনার-আমার সকলের। তাই আসুন পরিষ্কার পরিচ্ছন্নতার মধ্য দিয়ে নিজেরা ভালো থাকি অন্যদেরকেও ভালো রাখি।

 

পরিচ্ছন্ন অভিযানে যুব রেড ক্রিসেন্ট, বাঘাইছড়ি টিমের সদস্য মো: আরিফুল ইসলাম, জয় চন্দ, আমির হোসেন, ত্রিপল চাকমা অনিক দে উপস্থিত ছিলেন।

 

যুব রেড ক্রিসেন্ট এর পরিচ্ছন্ন কার্যক্রম দেখে স্থানীয়রা যুব রেড ক্রিসেন্ট এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions